প্রাণ পেল পুরনো প্রেম? আবার একসঙ্গে সঞ্জয় দত্ত-মাধুরী দীক্ষিত!

সঞ্জয় দত্ত বা মাধুরী দীক্ষিত কোনও মন্তব্য করেননি 

Updated By: Sep 4, 2018, 06:08 PM IST
প্রাণ পেল পুরনো প্রেম? আবার একসঙ্গে সঞ্জয় দত্ত-মাধুরী দীক্ষিত!

নিজস্ব প্রতিবেদন : ‘খলনায়ক’, ‘সাজন’, ‘থানেদার’-এর মত একাধিক ব্লকবাস্টার দিয়েছেন তাঁরা। কিন্তু, ‘সাজন’-এর সময় থেকে নাকি দু’জনের মধ্যে সম্পর্ক তৈরি হয়। কিন্তু, কয়েক বছরের মধ্যে ভেঙেও যায় সেই সম্পর্ক। যা নিয়ে এখনও সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। বুঝতেই পারছেন,সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিতের কথাই বলা হচ্ছে। দীর্ঘ এক যুগেরও বেশি সময় পর এবার নাকি ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সঞ্জয়, মাধুরী।

গুঞ্জনটা শুরু হয় বেশ কিছুদিন আগে থেকেই। রণবীর কাপুরের সিনেমা ‘সঞ্জু’ মুক্তি পাওয়ার সময় থেকেই সঞ্জয়, মাধুরীকে একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড় করানোর জন্য চেষ্টা শুরু হয়। কিন্তু, ‘সঞ্জু’-তেও সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরী দীক্ষিতের সম্পর্কের রসায়ন কেটে বাদ দিয়ে দেওয়া হয়। প্রথমে শোনা গিয়েছিল, ‘সঞ্জু’-তে নাকি মাধুরী দীক্ষিতের চরিত্রে অভিনয় করতে পারেন করিশ্মা তান্না। কিন্তু, এই সিনেমায় করিশ্মা তান্নাকে দেখা গেলেও, মাধুরী দীক্ষিতের চরিত্রে তিনি অভিনয় করেননি।

আরও পড়ুন : আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেতার স্ত্রী

এরপরই শোনা যায় ‘কলঙ্ক’-তে নাকি এবার একসঙ্গে অভিনয় করবেন সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত। পরিচালক অভিষেক বর্মন-এর এই সিনেমাতেই সঞ্জয়-মাধুরীর এই জুটিকে আবার একসঙ্গে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। যদিও, বিষয়টি নিয়ে সঞ্জয় দত্ত বা মাধুরী দীক্ষিত কাউকেই মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু, বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাটের সঙ্গেই এবার ফের সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারেন বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন : বনি কাপুরের বিরুদ্ধে চলে যান অনিল কাপুর, শ্রীদেবী?

এদিকে ‘সঞ্জু’ মুক্তি পাওয়ার আগে একটি টেলিভিশন শো-এর সাক্ষাতকারে হাজির হন সঞ্জয় দত্ত। সেখানে মাধুরী দীক্ষিতকে নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। যার উত্তরে প্রথমে হেসে ফেলেন সঞ্জয়। এবং জানান, কখনও যদি মাধুরী দীক্ষিতের সঙ্গে তাঁর দেখা হয়, তাহলে তিনি হেসেই কথা বলবেন। পুরনো সম্পর্কের সূত্র টেনে রেখে, সেখান থেকে আর কিছু মনে না রাখাই ভাল বলেও মন্তব্য করেন সঞ্জয় দত্ত।

আরও পড়ুন : ঐশ্বর্যর সামনে করিশ্মা, প্রাক্তন বান্ধবীকে নিয়ে কী করলেন অভিষেক বচ্চন?

শোনা যায়, মুম্বই বিস্ফোরণের পর অস্ত্র মামলায় সঞ্জয় দত্তের নাম জড়ানোর পরই নাকি মাধুরী দীক্ষিতের সঙ্গে তাঁর সম্পর্কের ইতি পড়ে যায়। মাধুরীর বাড়ির লোকও সঞ্জয়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কখনও খুশি ছিলেন না। ফলে, সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর পরই চিকিতসক শ্রীরাম নেনে-র সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন মাধুরী দীক্ষিত। এবং, বিয়ের পর পরই স্বামী শ্রীরাম নেনের সঙ্গে দেশ ছেড়ে বিদেশেও পাড়ি দেন বলিউডের ‘ধক ধক গার্ল’।

.