Brahmastra-Alia Bhatt: পুলিসের ‘ব্রহ্মাস্ত্র’-এ ঘায়েল আলিয়া!

Brahmastra-Alia Bhatt:দুটি মিম শেয়ার করে ক্যাপশনে মুম্বই পুলিস লিখেছেন, ‘‘জুনুন’, ‘রাফতার’ আপনার ইউনিভার্সকে ক্ষতির মুখে ফেলতে পারে। সাবধানে গাড়ি চালানোই সবচেয়ে বড় ‘অস্ত্র’’। 

Updated By: Sep 13, 2022, 09:27 PM IST
Brahmastra-Alia Bhatt: পুলিসের ‘ব্রহ্মাস্ত্র’-এ ঘায়েল আলিয়া!

Brahmastra, Alia Bhatt, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার রণবীর কাপুর ও আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’-এর শরণাপন্ন মুম্বই পুলিস। মুম্বই পুলিসের ইনস্টাগ্রাম পেজ থেকে অস্ত্রভার্সের মাধ্যমে শেয়ার করা হয়েছে খুবই গুরুত্বপূর্ণ বার্তা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মুম্বই পুলিসের দুই মিম। একটি মেসেজে লেখা, ‘বানরাস্ত্র’ থাকলেও সিগনাল ভেঙে এগিয়ে যাবেন না’। অন্য আরেকটি পোস্টারে লেখা, ‘যদি আপনার কাছে নন্দীঅস্ত্র থাকে, তাহলেও অ্যাক্সিলেটারে সেই শক্তি প্রয়োগ করবেন না।’ ছবিতে শাহরুখ খানকে দেখা গেছে এক বৈজ্ঞানিকের চরিত্রে। তাঁর চরিত্রের নাম মোহন ভার্গব, যে সামলে রেখেছে ‘ব্রহ্মাস্ত্র’। তাঁর বিশেষ অস্ত্র হল ‘বানরাস্ত্র’। সেই অস্ত্র তাঁকে দেয় দ্রুততার শক্তি। অন্যদিকে নন্দীঅস্ত্রের মালিক নাগার্জুন, এই অস্ত্র তাঁকে দেয় হাজার ষাঁড়ের সমান শক্তি।

আরও পড়ুন: Swastika Mukherjee: খোঁপায় রক্তজবা, ফ্যাশনিয়েস্তা স্বস্তিকায় মুগ্ধ নেটপাড়া

এই দুটি মিম শেয়ার করে ক্যাপশনে মুম্বই পুলিস লিখেছেন, ‘‘জুনুন’, ‘রাফতার’ আপনার ইউনিভার্সকে ক্ষতির মুখে ফেলতে পারে। সাবধানে গাড়ি চালানোই সবচেয়ে বড় ‘অস্ত্র’’। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ভিলেন মৌনী রায়ের চরিত্রের নাম জুনুন, তাঁর চালিকাশক্তির নাম রাফতার। মুম্বই পুলিসের এই মিম সোশ্যাল মিডিয়ায় স্টোরিতে শেয়ার করেছেন আলিয়া ভাট। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এপিক’।

আরও পড়ুন: Urvashi-Rishav: বাকযুদ্ধের ইতি! ঋষভের কাছে ক্ষমা চাইলেন ঊর্বশী...

সারা বিশ্ব জুড়ে ৮৯১৩টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র ট্রিলজির প্রথম সিনেমা, ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। এই ছবি দেখে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কারোর মতে ছবি টেক্কা দিতে পারে হ্যারি পটার বা মার্ভেল স্টুডিয়োর যেকোনও ছবিকে, কারোর মতে আবার আলিয়া-রণবীরের প্রেম কাহিনী ছাপিয়ে গেছে এই ছবির মূল গল্পকে। তবে বক্স অফিস রিপোর্ট বলছে অন্য কথা। সারা বিশ্ব জুড়ে ৩ দিনে ‘ব্রহ্মাস্ত্র’ ব্যবসা করেছে ২২৫ কোটি। শুধুমাত্র ভারতে এই ছবির আয় ১৪৬ কোটি। যা শুধুমাত্র হিন্দি ছবিই নয়, সাম্প্রতিক সময়ে মুক্তিপ্রাপ্ত যেকোনও ভারতীয় ছবিকে পিছনে ফেলে দিয়েছে এই ছবির আয়। ব্যবসার নিরিখে দক্ষিণী ছবিকেও পিছনে ফেলেছে আলিয়া রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’।

আলিয়া ও রণবীর ছাড়াও ছবিতে বিশেষ কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়। একটি ক্যামিও চরিত্রে দেখা গেল শাহরুখ খানকে। ভিএফএক্স ও ভিস্যুয়াল স্পেকেটেকলে এই ছবি ইতিহাস রচনা করেছে, এমনটাই বলছেন সমালোচক থেকে দর্শক। এর আগে কোনও হিন্দি ছবিতে এই মানের ভিস্যুয়াল এফেক্ট দেখা যায়নি বলেই দাবি নেটপাড়ার একাংশের। হিন্দির পাশাপাশি ইংরাজি, তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালামে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.