মনের মানুষ খুঁজে পেলে, বিয়ের জন্য বয়স কোনও বাধাই নয়: আলিয়া

 এপ্রিল মাসেই নাকি ঠিক হবে 'রালিয়া' জুটির বিয়ের তারিখ।

Updated By: Mar 11, 2019, 07:59 PM IST
মনের মানুষ খুঁজে পেলে, বিয়ের জন্য বয়স কোনও বাধাই নয়: আলিয়া

নিজস্ব প্রতিবেদন: দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের পর বি-টাউনে আপাতত রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে গুঞ্জন তুঙ্গে। কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে বলছে, ছেলের বিয়ের ডেট ঠিক করতেই ঋষি কাপুর মার্চের শেষেই দেশে ফিরছেন। ভাট ও কাপুর পরিবার একসঙ্গে বসে পুরোহিত মশাইয়ের সঙ্গে আলোচনার মাধ্যমে ঠিক হবে আলিয়া-রণবীরের বিয়ের তারিখ। এপ্রিল মাসেই নাকি ঠিক হবে 'রালিয়া' জুটির বিয়ের তারিখ।

তবে কিছুদিন আগে 'কফি উইথ করণ'-এ এসে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন আলিয়া। তিনি বলেন, '' একটা সময় ছিল বিয়ের কথা শুনলেই আমি বলতাম, হে ভগবান, একদম না, ৩০এর আগে আমি বিয়েই করতে চাই না। আমি এখন শুধুই অভিনয়ে মন দিতে চাই। তবে, যখন সঠিক মানুষটির সঙ্গে আমার আলাপ হবে, যখন স্বস্তির একটা জাগয়া তৈরি হবে তখন মনে হবে বিয়ের জন্য সময়টা কোনও ব্যাপারই নয়। ''

আরও পড়ুন-নাতনির সঙ্গীতে জমিয়ে নাচলেন সায়রা বানু

আলিয়ার এই কথা থেকেই বেশ বোঝা যায়, রণবীর তাঁর জীবনে আসার পর ৩০এর পর বিয়ের করার পরিকল্পনাই বদলে ফেলেছেন আলিয়া। শোনা যাচ্ছে রণবীর আলিযা দুজনে মিলে নিউ ইযর্কে নাকি একটি স্টুডিও অ্য়াপার্টমেন্টও কেমার পরিকল্পনা করছেন। ইতিমধ্য়েই নাকি সেই বাড়ি খোঁজা শুরু করেছেন রণবীরের মা নীতু সিং কাপুর। 

আরও পড়ুন-রাজামৌলিকে 'না' আলিয়ার

.