Alia Bhatt: 'পোচার' প্রযোজনায় পশুপ্রেম নিয়ে হইচই, সেই আলিয়ার হাতে বাছুরের চামড়ার আড়াই লাখি ব্যাগ!

Alia Bhatt: বন্যপ্রাণ সংরক্ষণ নিয়ে ওয়েব সিরিজের প্রযোজক অথচ হাতে বাছুরের চামড়ার ব্যাগ! আলিয়াকে 'ভণ্ড' আখ্যা নেটপাড়ার। সম্প্রতি এক ইভেন্টে বাছুরের চামড়া থেকে তৈরি একটি ব্যাগ নিয়ে হাজির হন আলিয়া ভাট। এরপরেই কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী। 

Updated By: Mar 6, 2024, 04:41 PM IST
Alia Bhatt: 'পোচার' প্রযোজনায় পশুপ্রেম নিয়ে হইচই, সেই আলিয়ার হাতে বাছুরের চামড়ার আড়াই লাখি ব্যাগ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার বিশ্বখ্যাত অ্যাকসেসরিস প্রস্তুতকারক সংস্থা, গুচির একটি ইভেন্টে হাতে তাদেরই তৈরি একটি ব্যাগ নিয়ে হাজির হন আলিয়া ভাট(Alia Bhatt)। আর সেই ব্যাগ থেকেই শুরু বিপত্তি। সপ্তাহ দুয়েক আগেই পশুদের উপর হামলা বা তাদের সঙ্গে ঘটে যাওয়া অন্যায় নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী। তার ঠিক একদিন পরেই বাছুরের চামড়া থেকে তৈরি একটি লেদারের ব্যাগ নিয়ে ইভেন্টে যান তিনি, যা দেখে চটেছেন তাঁর ভক্তরা। এটা কী ধরনের ভণ্ডামি? প্রশ্ন অনুরাগীদের। 

আরও পড়ুন- Rohan-Angana: 'তোমার সঙ্গে উড়তে চাই', নতুন প্রেম অঙ্গনাকে রোহণ...

এদিন আলিয়ার পরনে ছিল কালো কোঅর্ড, কালো প্যান্টের সঙ্গে ব্লেজারের সেট। তার সঙ্গেই মানানসই একটি কালো ছোট ব্যাগ নিয়েছিলেন আলিয়া। আলিয়ার সেই ব্যাগ নিয়েই শুরু বিপত্তি। অনেক রেডিট ব্যবহারকারী তাঁকে ভণ্ড বলেও আখ্যা দেন। তুমুল কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী। কারণ কিছু রেডিট ব্যবহারকারী গুচির সাইট থেকে আবিষ্কার করেন যে এই ব্যাগটি তৈরি বাছুরের চাপড়া দিয়ে। 

এক নেটিজেন বেশ কিছু স্ক্রিনশট শেয়ার করেছেন। যেখানে ব্যাগটির বিবরণীতে লেখা, ব্যাগটির ওজন মাত্র ৯০০ গ্রাম, ব্যাগের দাম ২.৩ লক্ষ। ব্যাগটি কাফস্কিন দিয়ে তৈরি। এটি এমন একটি লেদার যা তৈরি হয় বাছুরের চামড়া থেকে। যে বাছুরদের বয়স ৩ বছরের কম। সেই চামড়া ট্যানিং করে তৈরি হয় লেদার মেটেরিয়াল, যা সারা বিশ্বের ফ্যাশন দুনিয়ায় জনপ্রিয়। 

কেউ কেউ আবার আলিয়ার হয়েও লিখেছেন। এক নেটিজেন লেখেন যে, 'আলিয়ার কাছে লেদার ছাড়া অন্য কোনও অপশন ছিল না নিশ্চয়। তিনি ব্যক্তিগত জীবনে পছন্দ না করলেও এটা তাঁর কাজ, তিনি এই ব্যাগ নিতে বাধ্য হয়েছেন।' অন্যদিকে আরেক নেটিজেন লেখেন, 'ব্যাগ নিয়ে ছবি নাই তুলতে পারতেন। আপনাকে ভণ্ড লাগছে'। কেউ আবার বলেছেন, 'আলিয়া একেবারেই বোকা। একটা ভেগান লেদারের ব্যাগ নিতে পারলেন না'। 

আরও পড়ুন- Kangana Ranaut on Anant-Radhika Wedding: 'যত টাকাই দিক, বিয়েতে নাচব না' অনন্ত-রাধিকার বিয়েতে হাজির তারকাদের কটাক্ষ কঙ্গনার

তবে অনেকেই আলিয়াকে ভণ্ড আখ্যা দিয়েছেন নেটিজেনরা। সপ্তাহ দুয়েক আগেই পোচারের প্রচারে হাজির ছিলেন তিনি। যেখানে ওয়াইল্ড লাইফ থেকে শুরু করে পশুদের প্রতি অন্যায় নিয়েও কথা বলেন তিনি। সেই ওয়েব সিরিজের যৌথ প্রযোজক তিনি। কেরালায় শিকারীদের যে অন্ধকার জগত, তাই উঠে এসেছে ওয়েব সিরিজে। যেখান থেকে অন্যায়ভাবে পাচার হয়ে যায় হাতির দাঁত। সেই চক্রকে ধরতে তত্পর পুলিস থেকে শুরু করে প্রশাসন। সেই সিরিজের প্রযোজক কীভাবে বাছুরের চামড়ার ব্যাগ প্রমোট করতে পারেন, তা নিয়েই উঠেছে প্রশ্ন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.