Alia Bhatt: বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা আলিয়া? মুখ খুললেন নায়িকার বোন

Alia Bhatt: বিয়ের ২ মাস ঘুরতে না ঘুরতেই সুখবর দেন তারকা জুটি। কিন্তু খবর সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে বিতর্ক। বিয়ের আগেই নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন নায়িকা, এই প্রসঙ্গে এবার মন্তব্য করলেন আলিয়ার বোন শাহিন ভাট।

Updated By: Oct 13, 2022, 03:34 PM IST
Alia Bhatt: বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা আলিয়া? মুখ খুললেন নায়িকার বোন

Alia Bhatt, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জুন মাসের শেষেই সোশ্যাল মিডিয়ায় আলিয়া সোশ্যাল মিডিয়ায় জানান যে, ঘরে আসছে নতুন সদস্য। নব দম্পতি থেকে এবার মা-বাবা হওয়ার পালা। বিয়ের ২ মাস ঘুরতে না ঘুরতেই সুখবর দেন তারকা জুটি। কিন্তু খবর সামনে আসার পর থেকেই কানাঘুষো শোনা যায় খোদ বলিউডের অন্দরে। এরপর তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় বিয়ের আগেই নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন নায়িকা, এই জন্যই বাড়িতে কাছের মানুষদের নিয়েই বিয়ে সারেন তারকা দম্পতি, এমনকী অন্যান্য বলিউডি কাপলদের মতো রিসেপশনের পার্টিও দেননি তাঁরা। এবার এই প্রসঙ্গে মন্তব্য করলেন আলিয়ার বোন শাহিন ভাট।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

গত ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছিলেন তারকা দম্পতি। ঘরোয়াভাবেই বিয়ের আচার অনুষ্ঠান সারেন রণবীর-আলিয়া। পরিবার ও কাছের বন্ধুদের নিয়েই চলেছিল বিয়ের অনুষ্ঠান। রণবীর ও আলিয়ার গাঁটছড়া বেঁধেছিলেন করণ জোহর। সাবেকি রঙ লাল বা গোলাপি নয়, বিয়ের রঙ হিসাবে আলিয়া রণবীর বেছে নিয়েছেন সাদা। সাদা ও সোনালি রঙের জারদৌসি শাড়ি আর সোনালি ওড়নায় আলিয়ার থেকে চোখ সরানো দায়। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়িতে আলিয়ার বিয়ের সাজ ছিল সকলের থেকে আলাদা। শাড়ির সঙ্গে ম্যাচ করে আলিয়া পরেছিলেন সোনা ও হিরের গয়না। কনের সঙ্গে ম্যাচ করেই রণবীর পরেছিলেন সাদা শেরওয়ানি, গলায় মুক্তোর মালা এবং পাগড়ি।  বিয়ের দেড় মাসের মাথায় পরিবারে নতুন সদস্য আসার কথা ঘোষণা করেন তারকা দম্পতি।

আরও পড়ুন:Rakul Preet Singh-Jackky Bhagnani Wedding: রাকুলকে না জানিয়েই বিয়ের পরিকল্পনা! ব্যাপার কী?

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়ার বোন শাহিন বলেন যে, ‘আলিয়ার বিষয়ে আমি কোনও মন্তব্য করব না। কারণ এটা আলিয়ার জীবন। ও কী করবে সেটা ওর ব্যাপার। একটা কথা ঠিক যে, সবাইকে খুশি করে চলা যায় না। সবসময়ই নেগেটিভ কমেন্ট আসবে। পাবলিকের নজরে চলতে চলতে এটা আমরা শিখে গেছি, কোনটা গুরুত্ব দেওয়া উচিত আর কোনটা গুরুত্ব দেওয়ার দরকার নেই। এই বছরটা আমাদের জন্য খুবই ভালো। পুরো পরিবার আনন্দে আছে, আগামীর কথাই ভাবতে চাই।’ অন্যদিকে অন্তঃসত্ত্বা হয়েও চুটিয়ে কাজ করছেন আলিয়া। সম্প্রতি তাঁর ও রণবীরের প্রথম ছবি ব্রহ্মাস্ত্র সাড়া জাগিয়েছে বক্স অফিসে। মা হওয়ার পর বিশেষ বিরতি নিতে চান না নায়িকা। এরই মাঝে নিজের নতুন পোশাক ব্র্যান্ড লঞ্চ করেছেন আলিয়া। সবমিলিয়ে হবু মায়ের সময়টা বেশ ভালোই কাটছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.