Alia Bhatt-Ranbir Kapoor: মা হলেন আলিয়া ভাট, হাসপাতালে রণবীর সহ কাপুর পরিবার

Alia  Bhatt-Ranbir Kapoor: সম্ভাবনাই সত্যি হল। রবিবার দুপুরেই বাবা মা হলেন তারকা দম্পতি। মুম্বইয়ের এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। হাসপাতালে হাজির ছিলেন রণবীর সহ গোটা পরিবার।   

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 6, 2022, 01:19 PM IST
Alia  Bhatt-Ranbir Kapoor: মা হলেন আলিয়া ভাট, হাসপাতালে রণবীর সহ কাপুর পরিবার

Alia Bhatt, Ranbir Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হলেন আলিয়া ভাট। কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। রবিবার সাত সকালে তড়িঘড়ি আলিয়াকে নিয়ে হাসপাতালে যান রণবীর। সেখান থেকেই অনুমান করা হচ্ছিল যে, রবিবারই প্রথম সন্তানের জন্ম দিতে পারেন আলিয়া। সেই সম্ভাবনাই সত্যি হল। দুপুর ১২.৩০ নাগাদ বাবা মা হলেন তারকা দম্পতি। মুম্বইয়ের এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে সন্তানের জন্ম দেন অভিনেত্রী।  সেই সময় রণবীর ছাড়াও হাসপাতালে হাজির ছিলেন আলিয়ার মা সোনি রাজদান ও শাশুড়ি নীতু কাপুর। 

শোনা যাচ্ছিল যে, নরম্যাল ডেলিভারিই করতে চান আলিয়া নিজে। সেই কারণে নিয়মিত যোগব্যায়াম ও শরীরচর্চাও করেছেন তিনি। সন্তান প্রসবে যাতে কোনওরকম সমস্যা না হয়, সেই কারণেই বিশেষ কিছু ব্যবস্থাও নিয়েছেন আলিয়া। কিছুদিন আগেই জানা যায়, ২০ নভেম্বর এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেবেন আলিয়া ভাট। তবে তার কিছুটা আগেই নবজাতককে স্বাগত জানাল কাপুর পরিবার। শোনা যায়, বাড়িতে ইতিমধ্যেই সন্তানের জন্য একটি ঘর সাজিয়ে ফেলেছেন রণবীর-আলিয়া। প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল মুম্বইয়ের বান্দ্রার বাড়ি 'বাস্তু'তে ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন 'লাভবার্ড' রণবীর-আলিয়া জুটি। বিয়ের ২ মাস ঘুরতে না ঘুরতেই সুখবর দেন তারকা জুটি। কিন্তু খবর সামনে আসার পর থেকেই কানাঘুষো শোনা যায় খোদ বলিউডের অন্দরে। এরপর তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় বিয়ের আগেই নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন নায়িকা, এই জন্যই বাড়িতে কাছের মানুষদের নিয়েই বিয়ে সারেন তারকা দম্পতি, এমনকী অন্যান্য বলিউডি কাপলদের মতো রিসেপশনের পার্টিও দেননি তাঁরা।

আরও পড়ুন- TV Serial: ‘দুটো বউ বা দুটো বর ছাড়া কি সিরিয়াল হয় না?’, ‘ধূলোকণা’ বন্ধের ডাক নেটপাড়ায়

সম্প্রতি এনিয়ে প্রশ্নের মুখোমুখি হন আলিয়ার দিদি শাহিন ভাট। শাহিন বলেন, ‘আলিয়ার বিষয়ে আমি কোনও মন্তব্য করব না। কারণ এটা আলিয়ার জীবন। ও কী করবে সেটা ওর ব্যাপার। একটা কথা ঠিক যে, সবাইকে খুশি করে চলা যায় না। সবসময়ই নেগেটিভ কমেন্ট আসবে। পাবলিকের নজরে চলতে চলতে এটা আমরা শিখে গেছি, কোনটা গুরুত্ব দেওয়া উচিত আর কোনটা গুরুত্ব দেওয়ার দরকার নেই। এই বছরটা আমাদের জন্য খুবই ভালো। পুরো পরিবার আনন্দে আছে, আগামীর কথাই ভাবতে চাই।’  আলিয়ার নবজাতককে নিয়ে উৎসাহিত মহেশ ভাট। তিনি সংবাদমাধ্যমে বলেন, 'আমার বেবির বেবি হতে চলেছে। আমি আলিয়া রণবীরের জন্য খুব খুশি। আমাদের পরিবার বৃদ্ধি পাক। দাদু হিসাবে এটা আমার গ্র্যান্ড ডেবিউ।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.