Alia Bhatt: ৩৮ কোটির নতুন বাড়ি আলিয়ার, বোন শাহিনকে কয়েক কোটির ফ্ল্যাট উপহার অভিনেত্রীর...

বিটাউনের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, নিজের জন্য একটা বিলাসবহুল বাড়ি কিনেছেন আলিয়া। আবার তার সঙ্গে দুটি ফ্ল্যাট উপহারও দিয়েছেন বোন শাহিন ভাটকে। যার দাম শুনলে চোখ কপালে উঠবে।

Updated By: Apr 25, 2023, 02:08 PM IST
Alia Bhatt: ৩৮ কোটির নতুন বাড়ি আলিয়ার, বোন শাহিনকে কয়েক কোটির ফ্ল্যাট উপহার অভিনেত্রীর...

শতরূপা কর্মকার: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। গত মাসেই তিনি ৩০ বছরে পা দিয়েছেন। এর মধ্যেই তিনি নিজের কেরিয়ারে যথেষ্ট সফল। কম বয়সেই বলিউডে নিজের জায়গা বেশ পাকা করে ফেলেছেন। আর তাই প্রায়ই লাইমলাইটে থাকেন তিনি। তাঁর সিনেমাই নয় ব্যক্তিগত জীবনও বিটাউনের চর্চার বিষয়। সম্প্রতি তাই বিটাউনের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, নিজের জন্য একটা বিলাসবহুল বাড়ি কিনেছেন আলিয়া। আবার তার সঙ্গে দুটি ফ্ল্যাট উপহারও দিয়েছেন বোন শাহিন ভাটকে। যার দাম শুনলে চোখ কপালে উঠবে।
 

কেরিয়ারের মধ্যগগনে রয়েছেন রণবীর ঘরণী। অভিনয়ের পাশাপাশি চালিয়ে যাচ্ছেন নিজের প্রোডাকশন হাউজের কাজ। আবার বিনিয়োগও করেছেন বেশ কিছু ব্যবসায়। আর এখন নিজের প্রোডাকশন হাউজের তরফে মোটা টাকার সম্পতি কিনে ফেললেন তিনি। জানা যাচ্ছে, ৩৭.৮০ কোটি টাকার বাড়ি কিনেছেন আলিয়া। আর বোনকে উপহার দেওয়া ফ্ল্যাট দু'টির দাম ৭.৬৮ কোটি টাকা।

আরও পড়ুন: Parambrata Chatterjee As Feluda: ‘আর যে চেপে রাখা যাচ্ছে না রে তোপসে’, ট্রোলের মুখে নয়া ‘ফেলুদা’ পরমব্রত...

বিয়ের পর কপুর পরিবারের সঙ্গে বাস্তুতেই থাকেন আলিয়া। তবে পালি হিলের এরিয়াল ভিউ কো-অপারেটিভ হাউজিং সোসাইটিতে অবস্থিত এই বাড়িটি এখন তাঁর নতুন  ঠিকানা। বোন শাহিন ভাটকে উপহার দেওয়া ফ্ল্যাটটি অবশ্য মুম্বইয়ের জুহু এলাকাতে। গিগি অ্যাপার্টমেন্টে ২০৮৬ স্কোয়ার ফিটের বেশি এলাকা জুড়ে ফ্ল্যাট বোনের জন্য কিনেছেন আলিয়া। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt  (@aliaabhatt)

যদিও এই মুহূর্তে নির্মীয়মান অবস্থায় রয়েছে রণবীর-আলিয়ার নতুন বাংলোও। তাঁদের প্রথম বিবাহবার্ষিকীতে বাংলো তৈরির কাজ দেখতে গিয়ে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন রণবীর-আলিয়া। বাংলোটি মোট আটতলার হতে চলেছে।

আরও পড়ুন: Uorfi Javed: ডিম্পল কাপাডিয়ার থেকে অনুপ্রাণিত! বন্দুকে স্তন ঢাকলেন উর্ফি...

সোমবার, রণবীর কপুর আর রাহার ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন আলিয়া। ছবিতে বাবা-মেয়ে দু’জনকেই পড়ন্ত বিকেল উপভোগ করতে দেখা গিয়েছে। আলিয়া সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করে ক্যাপশনে লেখেন যে, ৬ নভেম্বর থেকে সেরা ফটোগ্রাফার হয়ে উঠেছেন রণবীর ঘরণী। রণবীর কপুর আর আলিয়া ভাটের বিয়ের খবর বিনোদন জগতে বহুল চর্চিত একটি বিষয় ছিল। ঠিক তেমনই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরও শোরগোল তুলেছিল। তবে রণবীর ও রাহার ছবি প্রচুর ভালোবাসা পেলেও রাহার মুখ দর্শনের অপেক্ষায় রয়েছে রণবীর-আলিয়ার অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.