Alia Bhatt: ঘরে তাক করা ক্যামেরায় গোপনীয়তা লঙ্ঘন! 'সবকিছুর সীমা আছে', রেগে আগুন আলিয়া

Alia Bhatt: অন্যান্য দিনের মতোই বিকেল বেলা নিজের লিভিং রুমে বসেছিলেন আলিয়া। হঠাৎ তিনি বুঝতে পারেন যে, কেউ বা কারা তাঁর দিকে তাকিয়ে আছেন। সেদিকে চোখ ঘোরাতেই অভিনেত্রী দেখেন যে, দুই ব্যক্তি ক্যামেরা নিয়ে তাঁর ঘরের দিকে তাক করে রয়েছে। এই দেখেই ব্যাপক চটে যান আলিয়া। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 22, 2023, 12:02 AM IST
Alia Bhatt: ঘরে তাক করা ক্যামেরায় গোপনীয়তা লঙ্ঘন! 'সবকিছুর সীমা আছে', রেগে আগুন আলিয়া

Alia Bhatt, Paparazzi, Mumbai Police, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় লগ ইন করলেই দেখা যায় তারকাদের নানা ছবি। তাঁরা কোথায় যাচ্ছেন, কী খাচ্ছেন, কী পরছেন সবই ক্যামেরাবন্দি হচ্ছে পাপারাৎজিদের ক্লিকে। বেশিরভাগ সময় স্বচ্ছন্দেই সেলেবরা সেই ছবি তোলেন, দাঁড়িয়ে পোজও দেন। বিমানবন্দর থেকে শুরু করে রেস্তরাঁ, সর্বত্রই দেখা যায় এই চিত্র। শোনা যায়, অনেক তারকা এই কারণে টাকাও দেন পাপারাৎজিদের। কিন্তু অনেক সেলেব এমনও আছেন, যাঁরা তাঁদের ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চান। কিছুদিন আগেই কঙ্গনা বিস্ময় প্রকাশ করেছিলেন পাপারাৎজিদের নিয়ে। মঙ্গলবার আলিয়ার লেখায় উঠে এল ক্ষোভ। যোগা সেন্টার থেকে শুরু করে ছবির প্রচার, সর্বত্রই হাসিমুখে ছবি দেন আলিয়া, তাহলে আজ হঠাৎ কেন মেজাজ হারালেন অভিনেত্রী।

আরও পড়ুন- Sonu Nigam selfie scuffle: সোনু নিগমের উপর হামলা! ক্ষমা চাইলেন শিবসেনা নেতার কন্যা, অভিযুক্তের দিদি...

আসলে সবকিছুরই সীমা থাকে আর আজ সেই সীমাই অতিক্রম করে ফেললেন দুই পাপারাৎজি। অন্যান্য দিনের মতোই বিকেল বেলা নিজের লিভিং রুমে বসেছিলেন আলিয়া। হঠাৎ তিনি বুঝতে পারেন যে, কেউ বা কারা তাঁর দিকে তাকিয়ে আছেন। সেদিকে চোখ ঘোরাতেই অভিনেত্রী দেখেন যে, দুই ব্যক্তি ক্যামেরা নিয়ে তাঁর ঘরের দিকে তাক করে রয়েছে। এই দেখেই ব্যাপক চটে যান আলিয়া। সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। তাঁর প্রশ্ন, এটা কী ধরনের ব্যবহার?  অন্যের ঘরের ভেতর কেউ ক্যামেরা কীভাবে তাক করতে পারে? অভিনেত্রী লেখেন যে সবকিছু সীমা থাকে আর আজ সেই সীমাও পার করে ফেলেছে পাপারাৎজিরা।

আলিয়া একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, "আপনি কি আমার সঙ্গে মজা করছেন? আমি আমার বাড়িতে ছিলাম। অন্যদিনের মতো নরম্যাল এক বিকেলে আমার লিভিং রুমে বসে আছি যখন আমি অনুভব করলাম যে কেউ আমাকে দেখছে... আমি উপরের দিকে তাকালাম এবং দেখলাম আমার পাশের বিল্ডিংয়ের ছাদে দুজন লোক আমার দিকে তাক করে রয়েছে ক্যামেরা! কোন জগতে এটি ঠিক এবং অনুমোদিত? এটি কারও গোপনীয়তা লঙ্ঘন করা! এমন কিছু লাইন আছে যা আপনি অতিক্রম করতে পারেন না এবং এটা বলা ভালো যে সমস্ত লাইন আজ অতিক্রম করা হয়েছে!" পোস্টে তিনি ট্যাগ করেছেন মুম্বই পুলিসকে। আগামী দিনে আলিয়া কোনও আইনি ব্যবস্থা নেন কিনা, তাই দেখার অপেক্ষা।

আরও পড়ুন- Mother Language Day| Azmeri Haque Badhon: ‘বাংলা ভাষার প্রতি এই আবেগ যদি আগামী প্রজন্মকে না বোঝাতে পারি, সেটা দুঃখের ও লজ্জার’

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.