কনকনে শীতে রণথম্ভোরে Ranbir, Alia-র জঙ্গল সাফারি, ভাইরাল ভিডিয়ো

একের পর এক ভিডিয়ো ভাইরাল হতে শুরু করে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 2, 2021, 03:07 PM IST
কনকনে শীতে রণথম্ভোরে Ranbir, Alia-র জঙ্গল সাফারি, ভাইরাল ভিডিয়ো
জঙ্গল সাফারিতে রণবীর, আলিয়ারা

নিজস্ব প্রতিবেদন : নতুন বছর শুরুর আগে রণথম্ভোরে যাওয়ার সময় থেকেই রণবীর কাপুরদের (Ranbir Kapoor) উপর ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। রণবীর কাপুর, নীতু কাপুরদের সঙ্গে দেখা যায় আলিয়া ভাট (Alia Bhatt), শাহিন ভাট এবং সোনি রাজদানকেও। রণথম্ভোরে গিয়ে নীতু কাপুর এবং রিদ্ধিমা কাপুরের ছবি যেমন ভাইরাল হতে শুরু করে, তেমনি এবার উঠে আসতে শুরু করেছে সোনি রাজদান, আলিয়া ভাট, শাহিন ভাটদের ছবি এবং ভিডিয়ো। আলিয়া ভাট, সোনি রাজদানদের সঙ্গে সব সময় চোখে পড়তে শুরু করে রণবীর কাপুরকে।

রণথম্ভোরে গিয়ে যখন জঙ্গল সাফারিতে বের হতে দেখা যায় রণবীর কাপুর, আলিয়া ভাটকে, তাঁদের সঙ্গে সব সময় চোখে পড়ে সোনি রাজদান এবং শাহিন ভাটের উপস্থিতি। আলিয়া, রণবীরদের জঙ্গল সাফারির সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতে না আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : প্রাক্তনের সঙ্গে এক ফ্রেমে, রাজস্থানে গিয়ে রণবীর কাপুরের সঙ্গে Deepika, ভাইরাল ছবি

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে নতুন বছর পরিবারের সঙ্গে কাটিয়ে এবার মুম্বইতে ফিরে আসেন কাপুর এবং ভাটরা। ফেরার আগে একযোগে পারিবারিক ছবিও তুলতে দেখা যায় রণবীর কাপুর, আলিয়া ভাটদের।  জনপ্রিয় জুটির পরিবারের সঙ্গে দেখা যায় পরিচালক অয়ন মুখোপধ্য়ায়কে। 

আরও পড়ুন : নতুন বছরে প্রকাশ্যে Shah Rukh-র ভিডিয়ো, আপ্লুত ভক্তরা

শোনা যাচ্ছে, নতুন বছরের শুরুতে পারিবারকে নিয়ে জমিয়ে ছুটি কাটানোর পর অবশেষে মুম্বইয়ের দিকে রওনা দেন রণবীর কাপুর, আলিয়া ভাটরা। তবে রণবীর সিং (Ranveer Singh),দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) কবে মুম্বইতে ফিরছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে রণথম্ভোরে গিয়ে আচমকাই রণবীর, আলিয়াদের সঙ্গে দেখা হয়ে যায় বলে স্পষ্টভাবে জানান রণবীর সিং। পরিকল্পনা করে তাঁরা একসঙ্গে বেড়াতে যাননি বলে স্পষ্ট জানান রণবীর  সিংরা।

.