রণবীর-আলিয়ার বাগদান নিয়ে মুখ খুললেন ঋষি কাপুরের দাদা Randhir Kapoor

সেবিষয়েই মুখ খুললেন রণবীরের (Ranbir Kapoor) জ্যেঠু তথা করিশ্মা-করিনার বাবা রণধীর কাপুর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 30, 2020, 02:22 PM IST
রণবীর-আলিয়ার বাগদান নিয়ে মুখ খুললেন ঋষি কাপুরের দাদা Randhir Kapoor

নিজস্ব প্রতিবেদন : মঙ্গলবারই রণবীরের পরিবারের সঙ্গে মুম্বই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন আলিয়া ভাট (Alia Bhatt)। প্রথমে জানা জানা যায়, কাপুর পরিবারের সঙ্গে নববর্ষ উদযাপনের জন্য রাজস্থানের (Rajasthan) রণথম্বোর উড়ে গিয়েছেন কাপুর বাড়ির হবু বৌমা। আর এরপরেই খবর ছড়িয়ে পড়ে রণথম্বোরেই হবে রণবীর-আলিয়ার বাগদান অনুষ্ঠান। এবার সেবিষয়েই মুখ খুললেন রণবীরের (Ranbir Kapoor) জ্যেঠু তথা করিশ্মা-করিনার বাবা রণধীর কাপুর।

কী বললেন রণধীর কাপুর (Randhir Kapoor)?

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর কাপুর (Ranbir Kapoor) বলেন, ''এটা সম্পূর্ণ ভুল খবর। রণবীর-আলিয়ার আজ বাগদান হচ্ছে না। সেটাই যদি হত, তাহলে আমার পরিবারের সমস্ত সদস্যরাও ওদের সঙ্গেই থাকত। রণবীর-আলিয়া নীতু শুধুমাত্র ছুটি কাটাতেই রণথম্বোরে গিয়েছেন।'' প্রসঙ্গত, রণধীর কাপুর হলেন রণবীরের জ্যেঠু। করিশ্মা-করিনা হলেন রণবীরের তুতো বোন।

আরও পড়ুন-ইন্ডিগো ব্লু অফ শোল্ডার ড্রেসে Thailand-এ ছুটি কাটাচ্ছেন Swastika Mukherjee

আরও পড়ুন-Bigg Boss 14: Rahul Mahajan-র ধুতি টেনে খুলে ফেললেন Rakhi Sawant, ক্ষিপ্ত প্রতিযোগীরা

জানা যাচ্ছে, রণবীর, আলিয়া, নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুররা রণথম্বোরের আমন হোটেলে উঠেছেন। সেখানে তাঁদের সঙ্গে ছুটি কাটাতে যোগ দিয়েছেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাডুকোন (Deepika Padukone)ও। প্রসঙ্গত, খুব শীঘ্রই রণবীর-আলিয়া জুটিকে অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে দেখা যাবে। আর এটাই এই জুটির প্রথম ছবি।

.