মহেশ ভাটের জন্মদিন, বাবার জন্য বিশেষ কিছু লিখলেন আলিয়া

অন্যরকম ছবি পোস্ট করছেন মহেশ ভাটের আদরের ছোট কন্যা আলিয়া। 

Updated By: Sep 20, 2019, 02:43 PM IST
মহেশ ভাটের জন্মদিন, বাবার জন্য বিশেষ কিছু লিখলেন আলিয়া

নিজস্ব প্রতিবেদন: ২০ সেপ্টেম্বর নিজের ৭১ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন পরিচালক মহেশ ভাট। বাবার জন্মদিনের তাঁর সঙ্গে অন্যরকম ছবি পোস্ট করছেন মহেশ ভাটের আদরের ছোট কন্যা আলিয়া। 

এই মুহূর্তে পরিচালক মহেশ ভাট ব্যস্ত তাঁর আগামী ছবি 'সড়ক ২' শ্যুটিংয়ে। দীর্ঘ ১৯ বছর পর অবসর ভেঙে এই ছবির মাধ্যমেই ফের পরিচালনায় ফিরছেন বলিউডের খ্যতনামা এই পরিচালক। আর তাঁর এই ছবিতে দেখা যাবে তাঁর দুই মেয়ে পূজা ও আলিয়াকে। আপাতত, পূজা ও আলিয়া দুই অভিনেত্রীই ব্যস্ত বাবা মহেশ ভাটের ছবির শ্যুটিংয়ে। তাঁরই মাঝে বাবার সঙ্গে ছেলেবেলা ও বড়বেলা দুটি সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করলেন মহেশ ভাটের আদুরে ছোট কন্যা আলিয়া।

ছবি পোস্ট করে ক্যাপশানে আলিয়া লিখেছেন, ''হে পপস, আমি গত ২৬ বছর ধরে তোমার চিনি। তুমি ভীষণই একজন ভালো মানুষ। খুব সম্ভবত তুমিই আমার জীবনে সেরা মানুষ, তার সঙ্গে সঙ্গে ভীষণ মজার ও প্রতিভাবান একজন মানুষ। তোমার সঙ্গে কাটানো প্রত্যেকটা দিনই সুন্দর। জন্মদিনে অনেক শুভেচ্ছা রইল ড্যাডি। আমি তোমায় অনেকটা ভালোবাসি। ''

আরও পড়ুন-রানুর জীবনে ছিল একাধিক প্রেম, বায়োপিক বানানোর আগে ফাঁস করলেন পরিচালক

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

প্রসঙ্গত, সড়ক ২ হল ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত পূজা ভাট ও সঞ্জয় দত্তের হিট ছবি 'সড়ক' এর রিমেক। গত বছর ২০ সেপ্টেম্বর বাবা মহেশ ভাটের জন্মদিনেই তাঁর 'সড়ক ২' এর পরিচালনার কথা ঘোষণা করেন পূজা ভাট। ১৯৯১ সালে সড়ক ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল পূজা ভাট ও সঞ্জয় দত্তকে। 'সড়ক ২' ছবিতেও আবারও দেখা যাবে এই জুটিকে। পাশাপাশি এই ছবিতে দেখা যাবে আলিয়া ভাট ও আদিত্য রয় কাপুরকে। পাশাপাশি এই ছবিতে দেখা যাবে বাংলার যীশু সেনগুপ্তের মতো অভিনেতাকে। ছবির সঙ্গীত পরিচালনাও করছেন বাংলার জিৎ গঙ্গোপাধ্যায়। এমনকি তাঁর সুরে ছবিতে আলিয়া প্লে ব্যাক করছেন বলেও শোনা যাচ্ছে।

.