Alaya F: প্যান্টে লুকিয়ে মাকড়সা, তারপর নায়িকার তুলতুলে ত্বকে...

Alaya F: ইনস্টাগ্রামে প্রায় প্রতিদিনই নিজের সমস্ত আপডেট শেয়ার করেন আলিয়া ফার্নিচারওয়ালা। এবার নয়া বিপদের কথা শোনালেন অভিনেত্রী। নায়িকার প্যান্টে লুকিয়ে ছিল মাকড়সা। আর সেই মাকড়সায় কামড়ে কী হাল! তার ছবি শেয়ার করলেন তিনি নিজেই।

Updated By: Jan 8, 2024, 09:28 PM IST
Alaya F: প্যান্টে লুকিয়ে মাকড়সা, তারপর নায়িকার তুলতুলে ত্বকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেত্রী আলিয়া ফার্নিচারওয়ালা ওরফে আলায়া এফ(Alaya F) সম্প্রতি তাঁর ভক্তদের সঙ্গে একটি ভয়াবহ ঘটনা শেয়ার করেছেন। তিনি তাঁর পায়ের একটি ক্ষতের ছবি পোস্ট করেছেন এবং বলেছেন যে তাঁকে একটি মাকড়সা কামড়েছিল যা তাঁর প্যান্টের মধ্যে লুকিয়ে ছিল।এই ঘটনা তাঁর অনুগামীদের মধ্যে নতুন আতঙ্কের সৃষ্টি করেছে। সোশ্যাল মিডিয়ায় তাঁরা তাঁদের উদ্বেগ প্রকাশ করেন এবং অভিনেত্রীকে নিরাপদে থাকতে বলেন।

আরও পড়ুন- Ranveer Singh on #ExploreIndianIslands: মলদ্বীপে তুলকালাম! মোদীর পাশে দাঁড়াতে গিয়ে কেলেঙ্কারি রণবীরের!

শনিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই আপডেট শেয়ার করেছেন আলিয়া। নিজের উরুতে ক্ষতের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'কাকে এমন মাকড়সাকে কামড়েছে যে সে জানে না যে তার প্যান্টের মধ্যে রয়েছে?  আমি’। এরপরেই দেখা যায় জিমে স্পাইডারম্যানের গানে নাচছেন ও বিষয়টি নিয়ে মজা করছেন অভিনেত্রী।

আলিয়া প্রায়ই তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কিছু নাচের ভিডিও পোস্ট করে ভক্তদের তাক লাগিয়ে দেন। মেকআপ ও স্কিনকেয়ার টিপসও দেন নায়িকা। এমনকী নেটপাড়ায় তাঁর আগামী প্রজেক্টের আপডেটও দিতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন- Koffee With Karan: ঋষি নয়, খুড়শ্বশুরের প্রেমে পড়েছিলেন নীতু! নাম শুনে চমকে উঠলেন করণ...

কাজের কথা বলতে গেলে, আলিয়াকে শেষ দেখা গিয়েছিল সুপার ন্যাচারাল থ্রিলার 'ইউ টার্ন'-এ। এছাড়াও ডিজে মোহব্বতের সঙ্গে একটি ছবিতে অভিনয় করেন তিনি। ছবির পরিচালক অনুরাগ কাশ্যপ। আগামী দিনে শ্রীকান্ত ভোলার বায়োপিকে দেখা যাবে তাঁকে, যেখানে তিনি রাজকুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। শোনা যাচ্ছে, অক্ষয় কুমার ও টাইগার শ্রফের 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ' ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে, যা মুক্তি পাবে এই ছবি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.