শেষপর্যন্ত সলমনের ম্যাসাজ ম্যান হলেন রণবীর!

'পদ্মাবতী' নিয়ে বিতর্ক চলছেই।  তারই মাঝে আগামী ছবি 'রেস-৩' নিয়ে কথাবার্তা শুরু করে দিলেন 'পদ্মাবতী'র খলজি। সোমবার পৌঁছে গিয়েছিলেন 'রেস-৩' টিম এর সঙ্গে কথাবার্তা বলতে। সেখানে ছিলেন ভাইজানও।  দিব্যি জমে উঠেছিল আড্ডা। 

Updated By: Nov 21, 2017, 03:56 PM IST
শেষপর্যন্ত সলমনের ম্যাসাজ ম্যান হলেন রণবীর!

নিজস্ব প্রতিবেদন : 'পদ্মাবতী' নিয়ে বিতর্ক চলছেই।  তারই মধ্যে আগামী ছবি 'রেস-৩' নিয়ে কথাবার্তা শুরু করে দিলেন 'পদ্মাবতী'র আলাউদ্দিন খলজি। সোমবার পৌঁছে গিয়েছিলেন 'রেস-৩' টিম এর সঙ্গে কথাবার্তা বলতে। সেখানে ছিলেন ভাইজানও।  দিব্যি জমে উঠেছিল আড্ডা। 
এমনকি সেটের মধ্যেই বেশ কিছুক্ষণ সলমনের ঘাড় ম্যাসাজ করে দেন রণবীর। সলমনও দিব্যি আরামে গা এলিয়ে দিয়েছেন। জানা গিয়েছে, সলমনের ঘাড়ে নাকি ভীষণ ব্যাথা। সেই স্ট্রেস থেকে মুক্তি দিতেই এই উদ্যোগ নিয়েছিলেন খলজি। সলমনে স্ট্রেস তো হওয়ারই কথা। 'বিগ বস'-এর ঘরে তাঁকে যা নাটকটাই না দেখতে হয়!

 

২০০৮ সালে মুক্তি পাওয়া পরিচালক আব্বাস মস্তানের ফিল্ম 'রেস'এর প্রথম ভাগে দেখা গিয়েছিল সইফ আলি খান, অক্ষয় খান্না, বিপাশা বসু, ক্যাটরিনা কাইফকে। পরে ২০১৩-য় 'রেস-২'-তে দেখা গিয়েছিল দীপিকা, সইফ, জন, অনিল কাপুর, জ্যাকলিন ও নীল নিতিন মুকেশের মত অভিনেতাকে।  আর এই দুটো সিনেমাই বক্স অফিসে ছিল ব্লক বাস্টার হিট।  
এবার শোনা যাচ্ছে 'রেস-৩'দেখা যাবে সলমন জ্যাকলিন জুটিকে আর সঙ্গে থাকছেন রণবীর সিং। 

আরও পড়ুন- সিদ্ধান্ত নেবে সেন্সর বোর্ড, 'পদ্মাবতী'র মুক্তিতে হস্তক্ষেপ নয় : সুপ্রিম কোর্ট

.