বিজ্ঞাপনে 'ছত্রপতি শিবাজী'কে নিয়ে কৌতুকের অভিযোগ, আইনি জটিলতার অক্ষয়

 সোশ্যাল মিডিয়ায় #BoycottNirma এখন ট্রেন্ডিং। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 8, 2020, 01:50 PM IST
বিজ্ঞাপনে 'ছত্রপতি শিবাজী'কে নিয়ে কৌতুকের অভিযোগ, আইনি জটিলতার অক্ষয়

নিজস্ব প্রতিবেদন : ফের বিতর্কে বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। জামাকাপড় কাচার সাবানের বিজ্ঞাপনে মারাঠা সম্রাট ছত্রপতি শিবাজীর ভূমিকায় অভিনয় করে সমালোচনার মুখে অক্ষয় (Akshay Kumar)। সোশ্যাল মিডিয়ায় ওই জামাকাপড় কাচার সাবানটিও বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় #BoycottNirma এখন ট্রেন্ডিং। এমনকটি অভিনেতার বিরুদ্ধে ওরলি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জামাকাপড় কাচার সাবানের ওই বিজ্ঞাপনে অক্ষয়কে ছত্রপতি শিবাজির ভূমিকায় কৌতুকাভিনয় করতে দেখা গিয়েছে। বিজ্ঞাপনে শিবাজির বেশে অক্ষয়কে বলতে শোনা গিয়েছেন ''আমার সৈনরা শুধু শত্রুপক্ষের সেনাদের নয়, জামাকাপড়ের ধোলাই করতেও জানে।'' পাশাপাশি বিজ্ঞাপনে শিবাজির বেশে অক্ষয়কে মজা মশকরা করতে এবং নাচানাচি করতেও দেখা গিয়েছে। যা বিশেষ ভালো চোখে দেখছেন না মারাঠিরা।

আরও পড়ুন-''রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী দেখতে চাই'', ভাইরাল দীপিকার পুরনো সাক্ষাৎকারের ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণের মুখে পড়তে হয়েছে অক্ষয়কে। কেউ আক্কিকে আক্রমণে করে লিখেছেন, ''মারাঠী বীরকে নিয়ে এধরনের মশকরা করার জন্য অক্ষয়ের ক্ষমা চাওয়া উচিত। আমি Nirma কোম্পানির পণ্য বয়কট করলাম।'' কেউ লিখেছেন অক্ষয় কি একই ভাবে মুঘল ও ব্রিটিশ কোনও আক্রমণকারী সেনা বীরের সম্পর্কে এধরনের মশকরা করতে পারতেন? কেউ লিখেছেন, ''অক্ষয়ের উচিত, আগে ওনার সম্পর্কে ঠিকমত পড়াশোনা করা।'' সোশ্যাল মিডিয়ায় #BoycottNirma এখন ট্রেন্ডিং চলছে।

যদিও এবিষয়ে মুখ খোলেননি অক্ষয় কুমার এবং ওই কাপড় কাচার সাবানের কোম্পানির কর্ণধাররা। এদিকে ইতিমধ্যে অক্ষয়ের বিরুদ্ধে ওরলি থানায় অভিযোগ করা হয়েছে। 

.