The Kashmir Files Vs Akshay Kumar: ৭ দিনে ১০০ কোটি, 'দ্য কাশ্মীর ফাইলস' নিয়ে অস্বস্তিতে অক্ষয় কুমার

গত সপ্তাহে ৬৩০ টি স্ক্রিনে মুক্তি পেয়েছে 'দ্য কাশ্মীর ফাইলস'। এক সপ্তাহে এই ছবির জনপ্রিয়তা তুঙ্গে। তার ফলে এই সপ্তাহে বাড়ছে এই ছবির স্ক্রিন সংখ্যা। অন্যদিকে আজ অর্থাৎ দোলের দিনে মুক্তি পেল অক্ষয় কুমারের ছবি 'বচ্চন পান্ডে'(Bachchan Pandey)।

Updated By: Mar 18, 2022, 10:08 PM IST
The Kashmir Files Vs Akshay Kumar: ৭ দিনে ১০০ কোটি, 'দ্য কাশ্মীর ফাইলস' নিয়ে অস্বস্তিতে অক্ষয় কুমার

নিজস্ব প্রতিবেদন: এই বছরের বড় রিলিজের তালিকায় নাম ছিল না 'দ্য কাশ্মীর ফাইলস'এর(The Kashmmir Files)। কিন্তু বিগত সাতদিনে বদলে গেছে চিত্রনাট্য। বড়স্টারদের ছবিকে কোণঠাসা করে দিয়েছে বিবেক অগ্নিহোত্রীর(Vivek Agnihotri) এই ছবি। কাশ্মীরী পন্ডিতদের কাশ্মীর(Kashmir) থেকে উৎখাত করার যে সত্য কাহিনী উঠে এসেছে এই ছবিতে তা মন জয় করেছে সাধারণ সিনেপ্রেমী থেকে শুরু করে সমালোচকদের। এই ছবির প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) থেকে শুরু করে বলিউডের(Bollywood) তারকারা। কিন্তু এই ছবি রীতিমতো চ্যালেঞ্জের মুখে ফেলেছে অক্ষয় কুমারকে(Akshay Kumar)। 

'দ্য কাশ্মীর ফাইলস' নিয়ে অস্বস্তিতে অক্ষয় কুমার। গত সপ্তাহে ৬৩০ টি স্ক্রিনে মুক্তি পেয়েছে 'দ্য কাশ্মীর ফাইলস'। এক সপ্তাহে এই ছবির জনপ্রিয়তা তুঙ্গে। তার ফলে এই সপ্তাহে বাড়ছে এই ছবির স্ক্রিন সংখ্যা। অন্যদিকে আজ অর্থাৎ দোলের দিনে মুক্তি পেল অক্ষয় কুমারের ছবি 'বচ্চন পান্ডে'(Bachchan Pandey)। অ্যাকশনে ভরপুর এই ছবি এই সপ্তাহের একমাত্র রিলিজ। কিন্তু বক্স অফিসে(Box Office) এই ছবিকে জোর টক্কর দিতে প্রস্তুত দ্য কাশ্মীর ফাইলস। অনুমান করা যাচ্ছে, এই ছবি ৩৫০ কোটি টাকা অবধি ব্যবসা করতে পারে।

সূত্রের খবর দ্য কাশ্মীর ফাইলসের সাফল্য দেখে অক্ষয়ের ছবিকে স্ক্রিন দিতে রাজি হচ্ছেন না হলমালিকরা। বক্স অফিসে দ্য কাশ্মীর ফাইলসের সঙ্গে মুখোমুখি সংঘাতে অক্ষয় কুমার। বিবেক অগ্নিহোত্রীর ছবির জনপ্রিয়তার দৌলতে ৪০০ থেকে ৫০০ স্ক্রিন হারিয়েছে বচ্চন পান্ডে। এক সপ্তাহে ১০০ কোটির ক্লাবে ঢুকে অক্ষয়কে টাফ কম্পিটিশনের মুখে ফেলেছে অনুপম খের(Anupam Kher), মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty), পল্লবী যোশী(Pallabi Joshi), দর্শন কুমার(Darshan Kumar) অভিনীত এই ছবি। 

আরও পড়ুন: Shashi Kapoor: ভারতীয় সিনেমার 'নম্র-ভদ্র' নায়ক শশী কাপুর, ফিরিয়ে দিয়েছিলেন জাতীয় পুরস্কার

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.