বৃদ্ধ দম্পতির ঘরে মেয়েকে খাওয়ালেন রুটি, মানবিকতার পাঠ দিলেন অক্ষয়

 টুইট করে নিজেই জানিয়েছেন সেই আপ্যায়নের কথা।

Updated By: Oct 31, 2019, 04:35 PM IST
বৃদ্ধ দম্পতির ঘরে মেয়েকে খাওয়ালেন রুটি, মানবিকতার পাঠ দিলেন অক্ষয়

নিজস্ব প্রতিবেদন: আদরের মেয়ে নীতারাকে নিয়ে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন অক্ষয়। তৃষ্ণার্ত হয়ে জলের জন্য একটি বাড়ির দরজায় কড়া নাড়েন। তবে তাতে দরজা খুলে দেন এক বৃদ্ধা দম্পতি। তবে শুধু জল নয়, অক্ষয় ও তাঁর মেয়ে নীতারাকে তাঁরা যেভাবে আপ্যায়ন করেন তাতে অভিভূত অভিনেতা। টুইট করে নিজেই জানিয়েছেন সেই আপ্যায়নের কথা।

অক্ষয় লিখেছেন, ''আজকের প্রাতঃভ্রমণের অভিজ্ঞতা আমার জীবনে অন্যতম শিক্ষা হয়ে দাঁড়িয়েছে। আমরা তৃষ্ণার্ত হয়ে এক দম্পতির বাড়িতে কড়া নাড়ি। তাঁরা শুধু জলই নয়, সুস্বাদু গুড় ও রুটিও খাইয়েছেন। সত্যিই তাঁদের মহানুভবতার কোনও মূল্য হয় না।'' অভিনেতা টুইটারে একটি ছবিও শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে অক্ষয়কে নীতারাকে নিয়ে একটা মাটির বাড়িতে ঢুকতে দেখা যাচ্ছে। 

আরও পড়ুন-সোনু নিগমের বিরুদ্ধে গুরুতর অভিযোগ গায়িকা সোনা মহাপাত্রর

এই মুহূর্তে মেয়ে নীতারা, ছেলে আরব ও স্ত্রী টুইঙ্কেলকে নিয়ে অক্ষয় ছুটি কাটাচ্ছেন মহারাষ্ট্রের শিলিম গ্রামে। উদ্দেশ্য স্ত্রী টুইঙ্কেলের দিদা বিট্টি কাপাডিয়ার ৮০ বছরের জন্মদিন সেলিব্রেট করা। পরিবারের সঙ্গে মিলে দিদিমার জন্মদিন সেলিব্রেশনের কথা সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানিয়েছিলেন অক্ষয়পত্নী টুইঙ্কেল।

আরও পড়ুন-কালীপুজোর ভাসানে জমিয়ে নাচ রাজ-শুভশ্রীর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ছবি 'হাউসফুল ৪'।  যেটি ইতিমধ্যেই বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করতে শুরু করেছে। মঙ্গলবার পর্যন্ত এই ছবির ব্যবসার পরিমান ছিল ১০৯ কোটি টাকা। 

.