Bell Bottom-এর মুক্তি সিনেমা হলে, কিন্তু কবে জানালেন Akshay...

এদিন টুইটে করে আক্কি জানান যে তাঁর স্পাই থ্রিলার ছবিটি জুলাইতেই মুক্তি পাচ্ছে।

Updated By: Jun 15, 2021, 02:55 PM IST
Bell Bottom-এর মুক্তি সিনেমা হলে, কিন্তু কবে জানালেন Akshay...

নিজস্ব প্রতিবেদন: অনুরাগীরা অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলেন। অবশেষে তাঁদের জন্য খুশির খবর দিলেন অক্ষয় কুমার। অভিনেতার নতুন ছবি 'বেল বটম' মুক্তি পেতে চলেছে খুব শীঘ্রই। এদিন টুইটে করে আক্কি জানান যে তাঁর স্পাই থ্রিলার ছবিটি জুলাইতেই মুক্তি পাচ্ছে।

কী জানিয়েছেন অভিনেতা?

 ‘আমি জানি আপনারা বেল বটমের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। আজ সেই ছবি মুক্তির তারিখ ঘোষণা করার সুযোগ পেয়ে আমিও খুব খুশি।’ অক্ষয় তাঁর অনুরাগীদের নিশ্চিত করেছেন গোটা বিশ্বে মুক্তি পাবে এই ছবি। আপাতত ২৭ জুলাই এই ছবির মুক্তির দিন ঘোষণা হয়েছে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

'বেল বটম' ছবিতে অক্ষয়ের বিপরীতে রয়েছেন বাণী কাপুর। আটের দশকের গল্প দেখানো হবে। এই ছবির পরিচালক রঞ্জিত এম তিওয়ারি জানান যে রেট্রো ফ্যাশনের বেশ কিছু দিক এই ছবিতে দেখানো হয়েছে। সেই সময় বেল বটম ফ্যাশনের যে চল ছিল, তাও রয়েছে ছবিতে। সঙ্গে অক্ষয় কুমারের দুরন্ত অ্যাকশন।

আরও পড়ুন, নারীর বহুগামী হওয়ার কোনও অধিকার নেই! উত্তমকে টেনে নুসরতের পাশে Taslima

গত বছর এই ছবির শুটিং বন্ধ হয়ে যায় লকডাউনের জন্য। পরবর্তীতে আনলক পর্যায়ে ফের শুরু হয় শুটিং। তবে কোভিড নিয়ম মানতে গিয়ে দু' শিফটে প্রায় ১৬ ঘণ্টা কাজ করেছিলেন অক্ষয়, এমনটাই শোনা গিয়েছিল সেই সময়। এছাড়াও এই ছবির বেশ কিছু দৃশ্যের শুট হয় স্কটল্যান্ডে। সেখানে কোয়ারেন্টাইন বিধি মেনেই চলে শুটিং। 

বেল বটম ছবিতে রয়েছেন হুমা কুরেশি এবং লারা দত্ত। সম্প্রতি শোনা গিয়েছিল যে ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে। যদিও অক্ষয়ের টুইট ও প্রোডাকশন সংস্থার বিবৃতি সে জল্পনায় জল ঢেলেছেন।

.