Dhanush-Aishwaryaa Divorce: জানিয়েছিলেন আগেই, শেষমেশ বিবাহ বিচ্ছেদের পথেই ধনুষ-ঐশ্বর্য...

Dhanush-Aishwaryaa Divorce: সম্প্রতি চেন্নাইয়ে পারিবারিক আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন ধনুষ এবং ঐশ্বর্য। দম্পতির ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে, তাঁরা ১৩ বি ধারার অধীনে পিটিশন দাখিল করেছেন। এর মানে, তাঁরা পারস্পরিক সম্মতিতে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। 

Updated By: Apr 8, 2024, 05:01 PM IST
Dhanush-Aishwaryaa Divorce: জানিয়েছিলেন আগেই, শেষমেশ বিবাহ বিচ্ছেদের পথেই ধনুষ-ঐশ্বর্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৮ বছরের দাম্পত্যে ইতি টানছেন ধনুষ এবং ঐশ্বর্য। জানা গিয়েছে, পরিচালক ঐশ্বর্য রজনীকান্ত (Aishwarya Rajinikanth) এবং অভিনেতা ধনুষ (Dhanush) সম্প্রতি চেন্নাইয়ে পারিবারিক আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন। দম্পতির ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে, তাঁরা ১৩ বি ধারার অধীনে পিটিশন দাখিল করেছেন। এর মানে, তাঁরা পারস্পরিক সম্মতিতে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। 

যদিও দুই তারকাই ২০২২ সালের জানুয়ারিতে তাঁদের বিচ্ছেদের সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন। সেই সময়ে, তাঁদের ঘোষণা ফ্যানেদের জন্য একটি বিশাল ধাক্কা হিসাবে এসেছিল। প্রায় দেড় বছর পর দুজনে পারস্পরিক সম্মতিতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন। সম্প্রতি তাঁদের মামলার শুনানি হতে চলেছে। 

আরও পড়ুন: Kriti Sanon: 'যোগ্যতা ছিল, কিন্তু স্টার কিডসদের জন্য কাজ পাইনি!', বিস্ফোরক কৃতি...

জানা গিয়েছে, গত দুই বছর ধরে দুজনে আলাদা থাকছেন। ধনুষ-ঐশ্বর্যের দুই ছেলে আছে; বড় ছেলে- যাত্রা রাজা এবং ছোট ছেলে- লিঙ্গা রাজা। বিচ্ছেদের ঘোষণার পর তাঁদেরকে একসঙ্গে ছেলেদের স্কুলের অনুষ্ঠানে দেখা গিয়েছিল।

২০২২-এর ১৭ জানুয়ারি ধনুষ তাঁর এক্স হ্যান্ডেলে তাঁদের বিচ্ছেদের ঘোষণা করেন। তিনি লেখেন, 'বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। ঐশ্বর্য ও আমি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আলাদা থেকে সময় নিয়ে নিজেদের চিনতে চাই আমাদের সিদ্ধান্তকে সম্মান দিন। ব্যক্তিগত পরিসরেই ব্যাপারটা নিয়ে ভাবতে চাই। ওম নমঃশিবায়।'

আরও পড়ুন: Aparajito in Nandan: মুক্তির ২ বছর পর নন্দনে 'অপরাজিত', কবে-কখন শো?

অন্যদিকে রজনীকান্ত কন্যা লেখেন, 'এই পোস্টের জন্য আলাদা কোনও ক্যাপশনের দরকার নেই প্রয়োজন তোমাদের ভালোবাসা'। 
২০০৪ সালের ১৮ নভেম্বর রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যর সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন ধনুষ। দুই ছেলে যাত্রা ও লিঙ্গার বাবা-মা এই প্রাক্তন তারকা দম্পতি।  ‘ভাই রাজা ভাই’, ‘৩'-র মতো ছবির পরিচালক ঐশ্বর্য। অন্যদিকে গত দেড় দশক ধরে দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম লিডিং সুপারস্টার ধনুষ।

বিচ্ছেদের পর ধনুষ এবং ঐশ্বর্য দুজনেই তাঁদের নিজ নিজ কর্মজীবনে মনোনিবেশ করেছেন। দীর্ঘদিন পরিচালনা থেকে দূরে থাকার পর 'লাল সালাম' ছবি দিয়ে কামব্যাক করেছিলেন। যাতে রজনীকান্ত ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। অন্যদিকে ধনুশকে শেষবার দেখা গিয়েছিল 'ক্যাপটেন মিলারে'। তাঁর আসন্ন ছবি হল তাঁর দ্বিতীয় পরিচালনায় 'রায়ান'।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.