সলমনের সঙ্গে অভিনয় করবেন না ঐশ্বর্য, স্পষ্ট জানালেন রাই

ওই সিনেমার পর থেকে এখনও পর্যন্ত বলিউডের ‘ভাইজান’-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি ঐশ্বর্যকে। কিন্তু, জানেন কি ‘হাম দিল দে চুকে সানাম’-এর পর সুরজ বরজাতিয়ার ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমাও ঐশ্বর্যকে প্রস্তাব দিয়েছিলেন পরিচালক?

Updated By: Apr 2, 2018, 03:03 PM IST
সলমনের সঙ্গে অভিনয় করবেন না ঐশ্বর্য, স্পষ্ট জানালেন রাই

নিজস্ব প্রতিবেদন : ১৯৯৯ সালে মুক্তি পায় ‘হাম দিল দে চুকে সানাম’। কিন্তু, সঞ্জয় লীলা বনশালির ওই সিনেমার পরই বিচ্ছেদ হয়ে যায় সলমন খান এবং ঐশ্বর্য রাই-এর। সলমনের উপর শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগ করে, সম্পর্ক থেকে সরে দাঁড়ান রাই সুন্দরী। সাংবাদিকদের ডেকে সলমনের সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনেন রাই। ফলে, ওই সিনেমার পর থেকে এখনও পর্যন্ত বলিউডের ‘ভাইজান’-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি ঐশ্বর্যকে। কিন্তু, জানেন কি ‘হাম দিল দে চুকে সানাম’-এর পর সুরজ বরজাতিয়ার ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমাও ঐশ্বর্যকে প্রস্তাব দিয়েছিলেন পরিচালক?

আরও পড়ুন : করিশ্মা না রবিনা, কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অজয় দেবগণ?

জানা যায়, ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমায় সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ারের প্রস্তাব দেওয়া হয় রাই-কে। কিন্তু, ঐশ্বর্য কোনওভাবেই সুরজের ওই সিনেমার জন্য ‘হ্যাঁ’ করেননি রাই। সলমনের বিপরীতে কখনওই তিনি অভিনয় করেবন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

আরও পড়ুন : বাঙালি কাজলের সঙ্গে অজয়ের সম্পর্কটা ঠিক কেমন, দেখুন

সলমনের বিপরীতে অভিনয়ের জন্য ব্যক্তিগত স্তরে নয়, কাজের দিক থেকে যেন ভেবে দেখেন ঐশ্বর্য, এমন প্রস্তাবও দেন পরিচালক। কিন্তু, সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ারর জন্য মানসিক দিক থেকে তিনি একেবারেই তৈরি নন বলে স্পষ্ট জানান ঐশ্বর্য।

তবে ‘হাম সাথ সাথ হ্যায়’-ই শুধু নয়, এর আগে ‘দিল তো পাগল হ্যায়’ এবং ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মত সিনেমার ক্ষেত্রেও না করে দিয়েছিলেন ঐশ্বর্য  রাই বচ্চন।

.