অ্যামফার গালায় কান অভিযান শেষ করলেন ল্যাভেন্ডার বিউটি অ্যাশ

শেষ হল কান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৫। প্রতিদিনই রেড কার্পেটে নিজেদের ছাপিয়ে গিয়েছে ভারতীয়রা। শেষদিনও তা ধরে রাখলেন ঐশ্বর্য্য। হোটেল দু ক্যাপ-ইডেন-রকে অ্যামফার সিনেমা এগেনস্ট এইডস গালায় অংশ নিয়ে এবারের কান অভিযান শেষ করলেন ঐশ্বর্য্য।

Updated By: May 22, 2015, 12:52 PM IST
অ্যামফার গালায় কান অভিযান শেষ করলেন ল্যাভেন্ডার বিউটি অ্যাশ

ওয়েব ডেস্ক: শেষ হল কান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৫। প্রতিদিনই রেড কার্পেটে নিজেদের ছাপিয়ে গিয়েছে ভারতীয়রা। শেষদিনও তা ধরে রাখলেন ঐশ্বর্য্য। হোটেল দু ক্যাপ-ইডেন-রকে অ্যামফার সিনেমা এগেনস্ট এইডস গালায় অংশ নিয়ে এবারের কান অভিযান শেষ করলেন ঐশ্বর্য্য।

রেড কার্পেটে প্রতিদিনই সমুদ্র সবুজ, হোয়াইন রঙের উজ্জ্বল পোশাক বেছে নিলেও শেষ দিনের মুডের সঙ্গে মানানসই প্যাস্টেল শেডের পোশাকই এ দিন বেছে নিয়েছিলেন অ্যাশ। ল্যাভেন্ডার এলি স্যাব অপ শোল্ডার গাউনের সঙ্গে হিরের নেকলেস সম্পূর্ণ করেছিল তার সাজ। স্ত্রীর সঙ্গে অ্যামফার গালায় উপস্থিত থাকার কথা ছিল অভিষেক বচ্চনেরও। কিন্তু, শেষ পর্যন্ত যেতে না পারার জন্য টুইট করে
অসুবিধার কথা জানান অভিষেক।

ঐশ্বর্য্যর সঙ্গে অ্যামফার গালায় উপস্থিত ছিলেন সুপারমডেল আইরিনা শ্যাক, টনি গার্ন, ডজেন কোরস ও লরা স্টোন। ডেসপারেট হাউজওয়াইফ খ্যাত ইভা লঙ্গোরিয়া, স্প্যানিশ অভিনেতা অ্যান্তনিও ব্যান্দেরাস, ব্রিটিশ অভিনেত্রী সিয়েনা মিলার ও ফরাসী অভিনেতা ম্যারিয়ন কটিলার্ড।

 

.