শুধু শ্রীদেবী নন, জাহ্নবীর আরও একজন মা রয়েছেন?

মায়ের মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই কান্নায় ভেঙে পড়েছেন শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। বর্তমানে ‘ধড়ক’-এর শুটিংয়ে ব্যস্ত জাহ্নবী। কিন্তু, শুটিংয়ের সেটে যখন আচমকা মায়ের মৃত্যুর খবর শোনেন, তখন থেকেই বিহ্বল হয়ে পড়েন শ্রী কন্যা। করণ জহর কোনওমতে তাঁকে সামলে রাখেন। কিন্তু, ঘুম ভাঙলেই নাকি ‘মা মা’ করে কেঁদে উঠছেন জাহ্নবী।

Updated By: Feb 26, 2018, 10:40 PM IST
শুধু শ্রীদেবী নন, জাহ্নবীর আরও একজন মা রয়েছেন?

নিজস্ব প্রতিবেদন : মায়ের মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই কান্নায় ভেঙে পড়েছেন শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। বর্তমানে ‘ধড়ক’-এর শুটিংয়ে ব্যস্ত জাহ্নবী। কিন্তু, শুটিংয়ের সেটে যখন আচমকা মায়ের মৃত্যুর খবর শোনেন, তখন থেকেই বিহ্বল হয়ে পড়েন শ্রী কন্যা। করণ জহর কোনওমতে তাঁকে সামলে রাখেন। কিন্তু, ঘুম ভাঙলেই নাকি ‘মা মা’ করে কেঁদে উঠছেন জাহ্নবী।

আরও পড়ুন : 'শ্রীদেবী শুধু আমার বাবার স্ত্রী, অন্য কিছু নয়', বিস্ফোরক মন্তব্য সন্তানের 

বনি কাপুরের মেয়ের ওই অবস্থা দেখে এবার রীতিমত চিন্তায় পড়ে গিয়েছেন জাহ্নবীর অনস্ক্রিন মা শালিনী কাপুর। তিনি বলেন, শ্রীদেবীর মৃত্যুর খবরে গোটা দেশ শোকস্তব্ধ। শুটিংয়ের সময় দেখেছেন, জাহ্নবীর সঙ্গে তাঁর মায়ের কেমন সম্পর্ক। মা-ই যে ‘ধড়ক’ অভিনেত্রীর জীবনের ‘আইডল’ তা সব সময় স্পষ্ট করে দেন জাহ্নবী। আর সেই কারণেই মায়ের মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই নিজেকে ধরে রাখতে পারছেন না বনি কাপুরের মেয়ে। যা নিয়ে বেশ চিন্তায় রয়েছেন জাহ্নবীর পর্দার মা। বছর ২০-র জাহ্নবীকে কীভাবে সামলে রাখবেন, এবার সেই চিন্তাই যেন কুরে কুরে খাচ্ছে শালিনী কাপুরকে।

আরও পড়ুন : শ্রী-কে শেষ শ্রদ্ধা জানাতে হাজির রণবীর, দীপিকা 

এদিকে শ্রীদেবীর মৃত্যু নিয়ে রহস্য দানা বাঁধতে শুরু করেছে। জিজ্ঞাসাবাদ শেষ না হওয়া পর্যন্ত বনি কাপুর দুবাই ছাড়তে পারবেন না বলে নির্দেশ দিয়েছে সে দেশের পুলিস। পাশাপাশি, শ্রীদেবীর মোবাইলের কল লিস্টও স্ক্যন করে খতিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে।

.