Rituparna-Debashree: বহুদিন পর হঠাৎ দেখা..‘চুমকিদির সামনে নাচার সময় নার্ভাস ছিলাম’

একফ্রেমে ধরা দিলেন ঋতুপর্ণা-দেবশ্রী, পোজ দিলেন ক্যামেরায়

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Mar 9, 2022, 08:10 PM IST
Rituparna-Debashree: বহুদিন পর হঠাৎ দেখা..‘চুমকিদির সামনে নাচার সময় নার্ভাস ছিলাম’

অনসূয়া বন্দ্যোপাধ্যায় : নারী দিবসের দিন দুই অভিনেতার দেখা। মুক্তি প্রাইম অ্যাপ লঞ্চে হাজির ছিলেন দুই অভিনেতা দেবশ্রী রায় (Debashree Roy) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। মঞ্চে আমার মুক্তি আলোয় আলোয় গানে পারফর্ম করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। দর্শক আসনে তা বসে দেখলেন দেবশ্রী রায়। মঞ্চ থেকে নেমে একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময়ও করলেন। দীর্ঘদিন পর দেখা হওয়ায় তাঁদের ক্যামেরাবন্দি করতে দেরি করলেন না সাংবাদিকরাও। 

আরও পড়ুন: Amitabh Bachchan: রেগে আগুন অমিতাভ, ভাঙচুর করলেন অফিসে, কী কারণে চটেছেন বিগ বি?

মঞ্চ থেকে নেমে দর্শক আসনের সামনের সারিতে বসে থাকা দেবশ্রী রায়ের দিকে এগিয়ে এলেন টলিউড ডিভা, তাঁর সঙ্গে কথা বললেন ঋতুপর্ণা। হাত ধরে করে কেমন আছেন তা নিজেই জানতে চাইলেন। দুজনকে কথা বলতে দেখেই ক্যামেরার ফ্লাসের বন্যা, একের পর এক ছবি উঠতে থাকল দুজনের। এরপর নিজেরাই পোজ দিলেন ক্য়ামেরায়। নারী দিবসের দিন টলিউডের দুই শক্তিশালী নারীকে একফ্রেমে দেখার আনন্দ চিত্র সাংবাদিকদেরও চোখে মুখে। 

আরও পড়ুন: Bipasha Basu-Karan Singh Grover: মা হতে চলেছেন বিপাশা বসু! তারকা দম্পতির ঘনিষ্ঠ বন্ধু ফাঁস করলেন খবর

এরপরই জি ২৪ ঘণ্টাকে ঋতুপর্ণা জানান-‘অনেকদিন পর দেখা হল ওঁর সঙ্গে। আমি তো একটু নার্ভাসই ছিলাম, চুমকিদি বসে আমার নাচ দেখছিল, আর আমি স্টেজে নাচছিলাম। তাই নেমে এসে একটু জানতে চাইলাম। তারপর এখন তো টেলিভিশন করে আবারও ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন চুমকি দি। এমনিতেও দীর্ঘদিন ধরে তিনি সকল সিনেমাপ্রেমী দর্শকের মনে বিরাজ করছেন।’

দেবশ্রী রায়ের কাছে এ প্রসঙ্গ নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘ভালই নেচেছে তো, নার্ভাস হওয়ার কিছু নেই। আমার ভাল লেগেছে। আর সত্যিই অনেকদিন পর দেখা , আস্তে আস্তে সব স্বাভাবিক হচ্ছে, কাজ হচ্ছে এটাই আনন্দের।’ বলাই বাহুল্য অতীত ভুলে বহুদিন পর তাঁদের একফ্রেমে দেখে খুশি দর্শকও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.