Samantha Ruth Prabhu: তোমাকে বুঝি না প্রিয়! প্রাক্তন বিয়ে করতেই প্রেমিককে প্রকাশ্যে কাছে টেনে নিলেন সামান্থা...

শোভিতা ধুলিপালার সঙ্গে নাগা চৈতন্যের বাগদানের পর থেকেই সামান্থা রুথ প্রভুর ভক্তরা অভিনেত্রীকে নিয়ে ভীষণই চিন্তিত। তারা জানতে চাইছেন সামান্থা কেমন আছে?

Updated By: Aug 14, 2024, 05:46 PM IST
Samantha Ruth Prabhu: তোমাকে বুঝি না প্রিয়! প্রাক্তন বিয়ে করতেই প্রেমিককে প্রকাশ্যে কাছে টেনে নিলেন সামান্থা...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তারকা দম্পতি নাগা চৈতন্য আর সামান্থার রুথের সম্পর্কে ইতি হয়েছে আগেই। প্রায় দুই বছর হতে চললো বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছিলেন দম্পতি। তৃতীয় ব্যক্তির আগমনেই নাকি বিয়ে ভেঙেছিল সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের। যে শোভিতা ধুলিপালার নাম প্রকাশ্যে এসেছিল এই অগাস্টেই বাদগান সম্পন্ন হয়েছে তাঁদের। এবার শোনা গেল ফের প্রেমে পড়েছেন সামান্থা। জড়িয়েছেন নয়া সম্পর্কে। কে এই সামান্থার নয়া প্রেমিক? 

আরও পড়ুন, Jisshu-Nilanjanaa Divorce: বন্ধু শিনালই ঘর ভাঙল? নীলাঞ্জনাই পরিচয় করিয়ে দিয়েছিলেন যিশুর সঙ্গে...

শোভিতা ধুলিপালার সঙ্গে নাগা চৈতন্যের বাগদানের পর থেকেই সামান্থা রুথ প্রভুর ভক্তরা অভিনেত্রীকে নিয়ে ভীষণই চিন্তিত। তারা জানতে চাইছেন সামান্থা কেমন আছে? খবর, 'দ্য ফ্যামিলি ম্যান' ওয়েব সিরিজ খ্যাত পরিচালক জুটি রাজ এবং ডিকে-এর রাজ নিদিমুরুর সঙ্গেই নয়া সম্পর্ক শুরু করেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। 
রাজ এবং ডিকের পরিচালনায় পরপর দুটি বিগ বাজেটের ওয়েব সিরিজ- 'দ্য ফ্যামিলি ম্যান ২' এবং 'সিটাডেল: হানি বানি'তে অন্যতম মুখ্যচরিত্রে সামান্থাকে দেখার পর থেকেই গুঞ্জন শুরু হয়। 

শোনা যাচ্ছে, নিজের স্ত্রীয়ের সঙ্গে খুব তাড়াতাড়ি আইনি বিচ্ছেদের পথে হাঁটবেন রাজ। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, 'সিটাডেল: হানি বানি'র শুটিং চলাকালীন পরস্পরের কাছাকাছি আসেন রাজ-সামান্থা। বাড়ে ঘনিষ্ঠতা। জানতে পেরে সামান্থার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন রাজের স্ত্রী। 

এদিকে বিয়ের প্রস্তাব নিয়ে সরাসরি সামান্থার বাড়িতে যাওয়ার জন্য বের হয়ে পড়েন এক যুবক। তবে বাড়ি খুঁজে না পেয়ে শেষপর্যন্ত সামান্থার জিমে পৌঁছে যান ওই অনুরাগী যুবক। নাম তাঁর মুকেশ। ভিডিয়োতে দেখা যায়, সেই অনুরাগী তাঁর ব্যাগ গুছিয়ে সামান্থার বাড়িতে যাচ্ছেন। যাতে তিনি প্রস্তাব দিতে পারেন। ভিডিয়োতে লেখা, ‘আমি আমার ব্যাগ গুছিয়ে সামান্থার বাড়ির উদ্দেশে রওনা দিচ্ছি। তাকে বলতে যে চিন্তার কোনও দরকার নেই। কারণ, আমি সবসময় সঙ্গে আছি।  বিয়ের জন্য প্রস্তুত। মাত্র দু’বছর সময় পেলেই উপার্জন শুরু করব।’ 

আরও পড়ুন, Dev on R.G Kar Incident: আরজি কর-কাণ্ডের প্রতিবাদে দেব, অপরাধীর শাস্তি চেয়ে বড় সিদ্ধান্ত তৃণমূল সাংসদের...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.