'ড্রাগ অ্যাডিক্ট' মানসিক রোগীকে ভালবাসার ফল ভুগছেন রিয়া! তোপ অভিনেত্রীর আইনজীবীর

রিয়ার গ্রেফতারির পরই মুখ খোলেন অভিনেত্রীর আইনজীবী 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 8, 2020, 06:18 PM IST
'ড্রাগ অ্যাডিক্ট' মানসিক রোগীকে ভালবাসার ফল ভুগছেন রিয়া! তোপ অভিনেত্রীর আইনজীবীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​রিয়া চক্রবর্তীর গ্রেফতারির পর এবার মুখ খুললেন অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে। একজন মাদকের নেশাগ্রস্ত, মানসিক বিপর্যস্ত মানুষকে ভালবাসার জন্যই কি একজন একা মহিলাকে এভাবে হেনস্থা করা হচ্ছে? যিনি নেশার কবলে পড়ে, মানসিকভাবে বিভ্রান্ত হয়ে শেষ পর্যন্ত আত্মহত্যা করেন। তাঁকে ভালবাসার জন্যই রিয়া চক্রবর্তীর মতো একা একজন মহিলাকে হেনস্থা করছে ৩টি কেন্দ্রীয় সংস্থা! শুধু তাই নয়, প্রেসক্রিপশন ছাড়াই সুশান্তকে ওষুধ খাওয়ানো হত বলেও মঙ্গলবার তোপ দাগতে দেখা যায় রিয়া চক্রবর্তীর আইনজীবীকে।

দেখুন কী বললেন সতীশ মানশিন্ডে...

মঙ্গলবার এনডিপিএস অ্যাক্টে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। পরপর ৩ দিন জিজ্ঞাসাবাদের পরই রিয়াকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গ্রেফতারির পর বুধবার সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার সঙ্গে একযোগে রিয়াকে আদালতে তোলা হতে পারে বলে শোনা যাচ্ছে। তবে তার আগে অর্থাত গ্রেফতারির পরপরই মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেত্রীকে।

এদিকে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় রিয়া চক্রবর্তী পরপর ২৫ জন বলিউড তারকার নাম প্রকাশ্যে এনেছেন। মাদক চক্রের সঙ্গে বলিউডের ওই তারকারা যুক্ত বলে দাবি করে রিয়া। অভিনেত্রী যাঁদের নাম প্রকাশ করেছেন এনসিবির সামনে, আগামী ১০ দিনের মধ্যে তাঁদের সমন পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর।

.