সুশান্তকে নিয়ে ক্রমাগত মিথ্যে বলছেন রিয়া! ভাইরাল ভিডিয়ো

নিজের টুইটার হ্যান্ডেলে ভিডিয়ো প্রকাশ করেন মনোজ তিওয়ারি 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 28, 2020, 11:10 AM IST
সুশান্তকে নিয়ে ক্রমাগত মিথ্যে বলছেন রিয়া! ভাইরাল ভিডিয়ো
ডিজনিল্যান্ডে সুশান্ত (ফাইল ছবি)

নিজস্ব প্রতিবেদন : ​২০১৯ সালে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ইউরোপ ভ্রমণে গিয়েছিলেন রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তী। ইউরোপ ভ্রমণের প্রথম পর্যায়ে তাঁরা যখন সুইতজারল্যান্ডে ছিলেন, সেই সময় খুব খুশি ছিলেন সুশান্ত। অভিনেতার মেজাজ বিগড়ে যায় প্যারিসে গিয়ে। ইতালির গথিক হোটেলে গিয়ে সুশান্ত নাকি পরপর ৩ দিন ধরে হোটেলের ঘর থেকেই বের হননি। এমনই দাবি করেন রিয়া চক্রবর্তী। ফলে প্যারিস থেকেই মেজাজ বিগড়ে যেতে শুরু করে সুশান্তের। সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে রিয়া যখন এমন দাবি করেন তখন শোরগোল শুরু হয়ে যায়। রিয়ার ওই দাবির পর এবার পালটা দাবি করলেন ক্রিকেটার মনোজ তিওয়ারি।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর মামলায় রিয়া চক্রবর্তীকে তলব করল সিবিআই

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন মনোজ। যেখানে দেখা যায়, প্যারিসের ডিজনিল্যান্ডে ঘুরে বেড়াচ্ছেন সুশান্ত। ফুরফুরে মেজাজেই ডিজনিল্যান্ডে ঘুরে বেড়াতে দেখা যায় অভিনেতাকে। মনোজ তিওয়ারির ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : ইতালির হোটেলে গিয়ে কী করেছিলেন সুশান্ত! প্রকাশ্যে আনলেন রিয়া

দেখুন সেই ভিডিয়ো...

 

এদিকে ২০১৩ সাল থেকে সুশান্ত মনোবিদ হরেশ শেট্টির ওষুধ খাচ্ছেন বলে রিয়া যা বলেন, তা কার্যত মিথ্যে বলে দাবি করেন অঙ্কিতা লোখন্ডে। ২০১৬ সাল পর্যন্ত অঙ্কিতার সঙ্গে সুশান্তের সম্পর্ক ছিল। ওই সময় কখনও কোনওদিন সুশান্তকে মনোবিদের কাছে যেতে দেখেননি, ওষুধও খেতে দেখেননি বলে স্পষ্ট জানিয়ে দেন প্রয়াত অভিনেতার প্রাক্তন বান্ধবী। এসবের পাশাপাশি সুশান্ত মোটেই 'ক্লস্ট্রোফোবিক' ছিলেন না বলেও দাবি করেন অঙ্কিতা। সুশান্ত বিমান চালাচ্ছেন, এমন একটি ভিডিয়ো শেয়ার করে নাম না করেই রিয়াকে পালটা একহাত নেন 'পবিত্র রিসতা' অভিনেত্রী।

.