Katrina-Alia: প্রিয়াঙ্কার পর আলিয়াকে ছেড়ে গেলেন ক্যাটরিনাও, কারা দাঁড়ালেন নায়িকার পাশে?

Jee Le Zaara: একই ছবিতে প্রিয়াঙ্কা, আলিয়া, ক্যাটরিনা। অনেকদিন ধরেই এই ছবির অপেক্ষায় রয়েছে সিনেপ্রেমীরা। ২০২১ সালে ‘জি লে জারা’ ছবির ঘোষণা করেছিলেন ফারহান আখতার। তিন তারকা অভিনেত্রীকে নিয়ে এই ছবি তৈরির কথা ছিল। তবে একে একে এই প্রজেক্ট থেকে সরে দাঁড়াচ্ছেন অভিনেত্রীরা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 3, 2023, 07:33 PM IST
Katrina-Alia: প্রিয়াঙ্কার পর আলিয়াকে ছেড়ে গেলেন ক্যাটরিনাও, কারা দাঁড়ালেন নায়িকার পাশে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিন বন্ধুকে নিয়ে ছবি বানাতে ফারহান আখতারের(Farhan Akhtar) জুড়ি মেলা ভার। দিল চাহতা হ্যায় থেকে জিন্দেগী না মিলেগি দোবারা, একাধিক ছবি রয়েছে সেই তালিকায়। সেখানেই নয়া সংযোজন জি লে জারা(Jee Le Zaara)। তিনি বান্ধবীর রোড ট্রিপের গল্প বলবে এই ছবি তবে শ্যুটিং শুরুর আগেই বিপত্তি। তিন তারকা অভিনেত্রী- প্রিয়াঙ্কা,(Priyanka Chopra) ক্যাটরিনা(Katrina Kaif) ও আলিয়াকে(Alia Bhatt) নিয়ে এই ছবি তৈরির কথা ছিল। কিছুদিন আগেই জানা যায় যে এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার শোনা যাচ্ছে প্রিয়াঙ্কার পর ক্যাটরিনাও এই ছবি থেকে বেরিয়ে এলেন।

আরও পড়ুন- Swastika Mukherjee: ‘প্রণাম করতে যাব আর তখনি...’, জগন্নাথ দর্শনে গিয়ে রবি ঠাকুরের সঙ্গে দেখা স্বস্তিকার!

বলিউডে ‘দিল চাহতা হ্যায়’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র মতো ছবি থাকলেও মেয়েদের নিয়ে কোনও রোড ট্রিপ বা বন্ধুত্ব উদযাপনের ছবি সেই অর্থে নেই। তাই ‘জি লে জারা’ ছবিটি ঘোষণার পর থেকেই দর্শকদের মধ্যে একটা উত্তেজনা তৈরি হয়েছে। ছবি ঘোষণার পরেও এই ছবির শ্যুটিং শুরু হয়নি। ইতিমধ্যেই তারিখ নিয়ে সমস্যা হওয়ায় ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। দেশি গার্ল এই প্রজেক্ট থেকে সরার খবর প্রকাশ্যে আসতেই জানা গিয়েছে ক্যাটরিনা কাইফও নাকি এই ছবি ছেড়ে বেড়িয়ে গিয়েছেন, বলে খবর।

প্রিয়াঙ্কার হাতে এখন হলিউডের একাধিক কাজ রয়েছে। সেই সব শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত নায়িকা। এমনকী তাঁর গোটা বছরের কোনও তারিখ ফাঁকা নেই তাই ২০২৩ সালে তিনি শ্যুটিংয়ের জন্য কোনও সময় দিতে পারবেন না। এরপরেই তিনি ফারহানকে ২০২৪ সালে এই ছবির শুটিং করার অনুরোধ করেন। প্রিয়াঙ্কার ফারহান এই প্রস্তাবে রাজি হলেও আলিয়ার সেক্ষেত্রে ডেট নিয়ে সমস্যা দেখা দেয়। আগামী বছর আলিয়ার হাতে দুটো বড় ছবির কাজ আছে। একদিকে তিনি রামায়ণের শুটিং করবেন তো অন্যদিকে রয়েছে ‘বৈজু বাওরা’। শ্যুটিংয়ের পাশাপাশি রয়েছে ছবির প্রচারও। তাই এই কারণে কোনওভাবেই ২০২৪ সালে আলিয়া সময় দিতে পারবেন না। তাই এই নানা সমস্যার জন্য ফারহান জানিয়ে দেন যে তিনি ততদিন অপেক্ষা করবেন যতক্ষণ না তিনি সবাইকে একসঙ্গে পাচ্ছেন। কিন্তু এর মাঝেই বদলে যায় সমীকরণ।

আরও পড়ুন-Actor Death: প্রয়াত হরিশ মোগান, চুপিসারেই চলে গেলেন অমিতাভ-ধর্মেন্দ্রর সহ অভিনেতা...

জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা বেরিয়ে যাওয়ার পরেই এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন ক্যাটরিনা কাইফ। তাই এই ছবির নির্মাতারা আপাতত প্রিয়াঙ্কা এবং ক্যাটরিনার জায়গায় এই ছবিতে অনুষ্কা শর্মা এবং কিয়ারা আডবানীকে কাস্ট করার কথা ভাবছেন। তবে এখনও পর্যন্ত নির্মাতাদের পক্ষ থেকে এই বিষয়ে আনুষ্ঠানিক কোনও ঘোষণা হয়নি।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.