উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে এবার পর্দায় আনছেন বিবেক ওবেরয়

 নিজেই একথা জানিয়েছেন বিবেক।

Updated By: Aug 23, 2019, 02:33 PM IST
উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে এবার পর্দায় আনছেন বিবেক ওবেরয়

নিজস্ব প্রতিবেদন: নরেন্দ্র মোদীর বায়োপিকের পর এবার ভারতীয় বায়ুসেনার বালাকোট এয়ারস্ট্রাইক নিয়ে ছবি বানাতে চলেছেন বিবেক ওবেরয়। ছবির নাম 'বালাকোট'। এই ছবিতে প্রযোজকের ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন বিবেক। সম্প্রতি নিজেই একথা জানিয়েছেন বিবেক।

পুলওয়ামা জঙ্গি হামলা থেকে শুরু করে বালাকোটে এয়ারস্ট্রাইক, পাকিস্তানি ফাইটার জেটকে ধাওয়া করতে গিয়ে উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের পাকিস্তানে পৌঁছে যাওয়া, আটক হওয়া থেকে দেশে ফিরে আসা সবই থাকবে বিবেক ওবেরয়ের এই ছবি।  সব ঘটনাই বিস্তারিত ভাবে তুলে ধরা হবে এই ছবিতে। তবে অবশ্যই এই ছবির উল্লেখযোগ্য অংশ হতে চলেছে উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের বীরত্বের কাহিনী। জানা যাচ্ছে, বেশকিছু অজানা তথ্যও নিজের ছবিতে তুলে ধরতে চলেছেন বিবেক। 

আরও পড়ুন-অসুস্থ কার্তিক আরিয়ানের বাবা, ছুটে গেলেন সইফ কন্যা সারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে শুধু হিন্দি নয়, তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।  চলতি বছরের শেষে জম্মু-কাশ্মীর, দিল্লি ও আগ্রাতে হবে ছবির শ্যুটিং। বিবেক বলেন, "একজন গর্বিত ভারতবাসী, দেশভক্ত ও অভিনয় জগতের সদস্য হয়ে আমার কর্তব্য ভারতীয় সেনা কতটা শক্তিশালী সেটা তুলে ধরা। এই ছবির মাধ্যমেই দেখানো যাবে আমাদের বীর উইং কমান্ডার অভিনন্দন বর্তমান কীভাবে সমগ্র ভারতবাসীকে গর্বিত করেছেন। বালাকোট এয়ারস্ট্রাইক ভারতীয় বায়ুসেনা অন্যতম সুপরিকল্পিত হামলা। শুরু থেকে শেষ পর্যন্ত সবকিছুরই খবর রেখেছি আমি। সেই সময়ে অনেক কিছুরই জল্পনা হয়েছিল, অনেকে অনেক কিছু বলেছিলেন। এই ছবি সেই সব জল্পনায় ইতি টানবে। ভারতীয় বায়ুসেনাকে ধন্যবাদ আমাদের বিশ্বাস করার জন্য। আশা করি আমাদের ছবি তাঁদের সেই ভরসা রাখবে।

আরও পড়ুন-পাকিস্তানের বিরোধিতা সত্ত্বেও প্রিয়াঙ্কা চোপড়ার পাশেই দাঁড়াল রাষ্ট্রসংঘ

.