২ ডোজ টিকা নিয়েও করোনা আক্রান্ত হরনাথ চক্রবর্তী, ভর্তি বাঙুর হাসপাতালে

জ্বর ও মাথা ব্যাথা রয়েছে, তবে নেই শ্বাসকষ্ট, জি ২৪ ঘণ্টা ডিজিটালকে নিজেই জানালেন হরনাথ।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 11, 2021, 08:45 PM IST
২ ডোজ টিকা নিয়েও করোনা আক্রান্ত হরনাথ চক্রবর্তী, ভর্তি বাঙুর হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ক্রমাগত উর্ধমুখী করোনা গ্রাফ। প্রতিদিনই কোনও না কোনও তারকা আক্রান্ত হওয়ার খবর ভেসে আসছে। এবার করোনা আক্রান্ত হলেন পরিচালক হরনাথ চক্রবর্তী। করোনা টিকার দুটি ডোজ নেওয়ার পরও তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। এরপরই কোনও ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি হন পরিচালক হরনাথ চক্রবর্তী (Haranath Chakraborty)।

আরও পড়ুন: করোনা মোকাবিলায় মিলল হলিউড-বলিউড, হুমা-জ্যাকের যুগলবন্দি গড়তে চলেছে হাসপাতাল

 

জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে পরিচালকের খবর নিতে যোগাযোগ করা হলে তিনি নিজেই জানান, জ্বর ও মাথা ব্যাথা ছিল তাঁর। সঙ্গে গন্ধ কিছুটা চলে যায়। এরপরই পরীক্ষা করান পরিচালক। হোম আইসোলেশনে থাকার কথা ভেবেছিলেন। কিন্তু জ্বর না কমায় ভর্তি হয়েছেন বাঙুল হাসপাতালে। চিকিৎসকদের পরামর্শ মত চলছেন তিনি। তবে খুব বেশি উপসর্গ নেই বলে দাবি পরিচালকের। নেই শ্বাসকষ্টও। শারিরীক অবস্থা স্থিতিশীল বলেই জানা গেছে হাসপাতাল সূত্রে।

আরও পড়ুন: ভারতে অক্সিজেন সংকট, ফ্রান্স থেকে অক্সিজেন প্ল্যান্ট আনাচ্ছেন Sonu

শুক্রবার জ্বর-সর্দি নিয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায় (Sandhya Roy)। শনিবার তাঁকে বাড়িও পাঠিয়ে দেওয়া হয়, হোম আইসোলেশনে থাকার কথা ছিল তাঁর। সবসময় যাতে চিকিৎসকের পরামর্শ মেনে চলতে পারেন তার জন্য উডল্যান্ড হাসপাতালে ভরতি করতে হয় তাঁকে। অভিনেত্রীর এখন আগের থেকে সুস্থ বলে পরিবারের তরফে খবর। তবে টিকা নেওয়ার পরও পরিচালকের এই আক্রান্ত হওয়ার খবর পেয়ে উদ্বেগ টলিপাড়ায়। সকলেই পরিচালকের দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

 

.