অফিস ভাঙচুরের পর নয়া পদক্ষেপ, কঙ্গনার হাউসিং সোসাইটিকে নোটিস বিএমসির

বর্তমানে মানালিতে রয়েছেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 16, 2020, 10:29 AM IST
অফিস ভাঙচুরের পর নয়া পদক্ষেপ, কঙ্গনার হাউসিং সোসাইটিকে নোটিস বিএমসির
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: কঙ্গনা রানাউতের অফিস ভাঙচুরের পর এবার অভিনেত্রীর সঙ্গে নতুন করে বিবাদে জড়াতে চলেছে বৃহন্মুম্বই পুরসভা! এবার শুরু হয়েছে এমন শোরগোল।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কঙ্গনা রানাউতের মণিকর্ণিকা অফিস ভাঙচুরের পর এবার অভিনেত্রীর হাউসিং সোসাইটি অর্থাত চেতক সোসাইটিকে নোটিস পাঠাল বিএমসি। চেতক সোসাইটিতে কাদের ফ্ল্যাট রয়েছে, সেই সমস্ত তথ্য বিমসিকে জমা দিতে হবে বলে জানানো হয়েছে। পাশাপাশি চেতক সোসাইটি গত ৩ বছর ধরে কী ধরনের মিটিং করেছে, সেই সমস্ত তথ্যও জমা দিতে হবে বলে স্পষ্টভাবে নির্দেশ দেওয়া হয়েছে বিএমসির তরফে। ওই চেতক সোসাইটির সঙ্গে কারা জড়িত রয়েছেন, সে বিষয়েও সমস্ত তথ্য বিএমসিকে জানাতে হবে বলে স্পষ্ট করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন : সুশান্তের বাগান বাড়িতে হাজির হতেন শ্রদ্ধা কাপুর? চলত দেদার মাদক পার্টি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে  বলিউডের একাংশের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছেন কঙ্গনা রানাউত। বলিউডের একাংশের সঙ্গে মাদক চক্রের যোগ রয়েছে বলে অভিযোগ করেন অভিনেত্রী। পাশাপাশি মুম্বই শহর এবং সেখানকার পুলিসের বিরুদ্ধেও তোপ দাগেন কঙ্গনা। মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে জোরদার বিতর্কে জড়ান কঙ্গনা। শুধু তাই নয়, মুম্বইকে সরাসারি পাকিস্তান বলে আক্রমণ করতেও পিছপা হননি অভিনেত্রী।

কঙ্গনার ওই মন্তব্যের পর মুখ খোলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীশ। তিনি বলেন, মুম্বইতে এখনও দাউদের পুরনো বাড়ি বহাল তবিয়তে রয়েছে অথচ ভেঙে দেওয়া হচ্ছে কঙ্গনার বাড়ি। যা নিয়ে বিজেপির সঙ্গে শিবসেনারও বিবাদ শুরু হয়ে যায়।

.