বরযাত্রী নিয়ে নেহাকে বিয়ে করতে হাজির আদিত্য নারায়ণ, দেখুন ভিডিয়ো

নেহা-আদিত্যর বিয়ের জন্য পুরোহিত নিয়ে হাজির হন হিমেশ রেশমিয়ার স্ত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 15, 2020, 11:26 AM IST
বরযাত্রী নিয়ে নেহাকে বিয়ে করতে হাজির আদিত্য নারায়ণ, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: আদিত্য নারায়ণের সঙ্গে শেষ পর্যন্ত বিয়ে সেরেই ফেললেন নেহা কক্কর! তাও আবার ক্যামেরার সামনে! অবাক লাগছে শুনতে! সম্প্রতি যে ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে, বিয়ের মঞ্চে ঘোড়ায় চড়ে হাজির হচ্ছেন আদিত্য নারায়ণ। বরযাত্রী নিয়ে বিয়ের মঞ্চে হাজির হন উদিত নারায়ণের ছেলে।

আরও পড়ুন : কিশোরীর যৌন হেনস্থা, জনপ্রিয় অভিনেতা শাহবাজ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

অন্যদিকে, গোলাপী রঙের লেহঙ্গা পরে নেহা কক্করও হাজির হন বধূবেশে। একটি টেলিভিশনে চ্যানেলের অনুষ্ঠানেই বিয়ের বর, কনে সেজে হাজির হন নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ। এরপর সেখানেই পুরোহিত নিয়ে হাজির হন হিমেশ রেশমিয়ার স্ত্রী। পুরোহিত আসার পর যেমন প্রত্যেকে অবাক হয়ে যান, তেমনি রিয়েলিটি শোয়ের মঞ্চে নেহার জন্য পুরোহিত মঙ্গলসূত্র আনতে বলায়, অবাক হয়ে যান গায়িকাও।

আরও পড়ুন :  আনন্দের ঠোঁটে সোনমের চুম্বন, ভ্যালেন্টাইনস ডে-তে আদরে বাসলেন বলিউড সেলেবরা
দেখুন সেই ভিডিয়ো...

 

নেহা কক্কর এবং আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর গুঞ্জন শুরু হয়। রিয়েলিটি শোয়ের মঞ্চেই কি নেহার সঙ্গে আদিত্যর বিয়ে হবে, এমন প্রশ্নই উঠছিল বিভিন্ন মহলে। ভ্যালেন্টাইনস ডে-র আগেই যেমন ভাইরাল হয়ে যায় নেহা-আদিত্যর বর, কনের বেশ, তেমনি এবার প্রকাশ্যে এল বরযাত্রী নিয়ে আদিত্যর শ্যুটিং সেটে হাজিরা। শেষ পর্যন্ত কি নেহা কক্করের সঙ্গে আদিত্য নারায়ণের বিয়ে হবে না কি পুরোটাই সংশ্লিষ্ট অনুষ্ঠানের প্রমোশনের জন্য? সেটা অবশ্য সময়ই বলবে।

আরও পড়ুন : ​মালাবদলের পর মন্ত্র উচ্চারণ করে গোপনে বিয়ে সেরে ফেললেন নেহা কক্কর-আদিত্য নারায়ণ!
তবে আদিত্যর সঙ্গে নেহার বিয়ে পুরোটাই সংশ্লিষ্ট চ্যানেলের রিয়েলিটি শোয়ের প্রমোশনের জন্য বলে আগেই ইঙ্গিত দিয়েছিলেন নেহা উদিত নারায়ণ। এবার সেই সম্ভাবনার কথাই ফের প্রকাশ্যে এল বলে মনে করছেন অনেকে।

.