Aditi Rao Hydari: বিটাউনের নতুন জুটি! জল্পনা কাটিয়ে আবারও একসঙ্গে অদিতি-সিদ্ধার্থ...

Aditi-Siddharth Relationship Rumours: বেশ কিছু মাস ধরেই অদিতি এবং সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে জল্পনা চলছিল নেট পাড়ায়। সমস্ত জল্পনা কাটিয়ে ইনস্টাগ্রামে অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে ছুটির মূহুর্তের ছবি পোস্ট করলেন অদিতি রাও হায়দারি। 

Updated By: Jan 2, 2024, 01:38 PM IST
Aditi Rao Hydari: বিটাউনের নতুন জুটি! জল্পনা কাটিয়ে আবারও একসঙ্গে অদিতি-সিদ্ধার্থ...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সমস্ত জল্পনা কাটিয়ে ইনস্টাগ্রামে অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে ছুটির মূহুর্তের ছবি পোস্ট করলেন অদিতি রাও হায়দারি। সেই ছবির মাধ্যমেই অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। তবে কী সম্পরেকের ঘোষণা করতেই এই পোস্ট?

আরও পড়ুন: Manoj Bajpayee Viral Photo: অবিশ্বাস্য! নতুন বছরে শার্টলেস মনোজ! অভিনেতার সিক্স প্যাক দেখে অবাক নেটপাড়া...

বেশ কিছু মাস ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা চলছিল নেট পাড়ায়। এর আগে অদিতির অ্যাকাউন্টে দুজনকে একসঙ্গে পরিবার এবং বন্ধুদের বিভিন্ন ছবিতে দেখতে পাওয়া গেলেও, অদিতি কখনও শুধুমাত্র তাঁদের একসঙ্গে কোনও ছবি ছাড়েননি।

অদিতির ৩৭তম জন্মদিনে সিদ্ধার্থ তাঁর এবং অদিতির একটি ছবি ছেড়েছিলেন। নতুন বছরে প্রথমবার অদিতির অ্যাকাউন্টে তাঁদের একসঙ্গে ছবি দেখে খুশি অনুরাগীরা। অনেকেই মনে করছেন, এই ছবির মাধ্য়মেই অদিতি আনুষ্ঠানিক ভাবে তাঁদের সম্পর্কের ঘোষণা করলেন।

অলিভ গ্রীন রঙের টুপি জ্যাকেটে সিদ্ধার্থ। তাঁর পাশেই খোলা চুলে অদিতি। শীতের পোশাকে দেখা যাচ্ছে দুজনকেই। মনে করা হচ্ছে, তাঁদের সাম্প্রতিক ইউরোপ ভ্রমণেরই ছবি এটি। পোস্টে লিখেছেন, ‘খুশি ধন্য কৃতজ্ঞ, জাদু খুশি ভালোবাসা রামধনু সবকিছুর সঙ্গে শুরু হোক নতুন বছর। সকলকে জানাই নববর্ষের শুভেচ্ছা।‘

আরও পড়ুন: Dev: ‘অ্যাকশনটা আমারই কাজ...’ বছরের প্রথমদিনেই ব্যাক টু ব্যাক ছবির ঘোষণা দেবের…

২০২১-এ তেলগু ছবি ‘মহা সমুদ্রাম’-এ একসঙ্গে কাজ করেন তাঁরা। সেখান থেকেই প্রেমের সম্পর্কে জড়ান এই দুই তারকা। অভিনেতা সিদ্ধার্থকে শেষবার দেখতে পাওয়া গেছে তামিল ছবি ‘চিথা’-তে। অন্যদিকে অদিতির শেষ কাজ ‘তাজ:ডিভাইডেড বাই ব্লাড’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.