নিজের বিয়ের আসরে 'টুম্পা' গানে জমিয়ে নাচ 'গুনগুন'-এর, দেখুন কাণ্ড...

যেদিকে কান পাতা হচ্ছে, সেখানেই শোনা যাচ্ছে 'টুম্পা' গান। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 6, 2020, 06:39 PM IST
নিজের বিয়ের আসরে 'টুম্পা' গানে জমিয়ে নাচ 'গুনগুন'-এর, দেখুন কাণ্ড...

নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি 'টুম্পা সোনা, দুটো হাম্পি দেনা', গানটি ব্যাপক হারে ভাইরাল হয়েছে। যেদিকে কান পাতা হচ্ছে, সেখানেই শোনা যাচ্ছে 'টুম্পা' গান। আর সেই গানের তালেই নিজের বিয়ের আসরে জমিয়ে নাচলেন 'গুনগুন'। সঙ্গে তাঁর গার্লস গ্যাং অর্থাৎ দুই ননদ। সৌজন্যে বাংলা ধারাবাহিক 'খড়কুটো'।

 'খড়কুটো' ধারাবাহিকে এখন 'সৌজন্য'(কৌশিক রায়)র সঙ্গে 'গুগগুন' (তৃণা সাহা)-এর বিয়ের দৃশ্য দেখানো হচ্ছে। তারই একটি দৃশ্য ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তৃণা। সেখানেই লাল ভারী লেহেঙ্গা পরে কনের সাজে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত, টুম্পা গানটি আরব দে চৌধুরী ও অভিষেক সাহার তৈরি ওয়েব সিরিজ 'রেস্ট ইন প্রেম'র গান। আরজে সায়নের তৈরি করা মিউজিক ভিডিওটি লঞ্চ হওয়ার পর থেকে টুম্পা গানটি আরও জনপ্রিয় হয়ে যায়। এমনকি সম্প্রতি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের রিসেপশনে গিয়ে 'টুম্পা' গানে তাঁর সঙ্গে নাচতে দেখা যায় সৃজিত মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষকে।

আরও পড়ুন-IMDB-র রেটিংয়ে 'ব্রেক আউট' তারকা হলেন 'দিল বেচারা'র সঞ্জনা সাঙ্ঘী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

তৃণা আরও একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যেখানে 'মুডি' তৃণা সাহাকে সাজাতে একপ্রকার হিমসিম খেতে দেখা যাচ্ছে তাঁর গার্লস গ্যাংকে। দেখুন কাণ্ড...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

প্রসঙ্গত জানিয়ে রাখি, 'গুনগুন' অর্থাৎ অভিনেত্রী তৃণা সাহা কিন্তু ব্যক্তিগত জীবনেও সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। সেখানে তাঁর পাত্র 'কৃষ্ণকলি' ধারাবাহিকের 'নিখিল' অর্থাৎ অভিনেতা নীল ভট্টাচার্য। তৃণাকে অবশ্য মাঝেমধ্যেই তাঁর রিয়েল লাইফ বরের সঙ্গেও বিভিন্ন ভিডিয়ো পোস্ট করতে দেখা যায়।

আরও পড়ুন-'হিন্দিতে বলছি, বোঝার জন্য গুগল করতে হবে না', কৃষক আন্দোলনের মঞ্চে বলেন দিলজিৎ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

নীল-তৃণার বিয়ের দিন ঠিক হয়েছে আগামী বছর (২০২১) ৪ ফেব্রুয়ারি। সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে একথা জানিয়েছেন নীল-তৃণা। বিয়ের পর গ্রীসে মধুচন্দ্রিমা কাটানোর পরিকল্পনার কথাও জানান তাঁরা।

আরও পড়ুন-প্রথম বিবাহবার্ষিকী সেলিব্রেশনে মিথিলাকে নিয়ে সুন্দরবনে সৃজিত! সঙ্গে আদরের ছোট্ট আইরা

.