Swara Bhasker: সন্তানের কথা ঘোষণার পরেই ট্রোলড স্বরা, প্রিয়বন্ধু সোনম লিখলেন...

Swara Bhasker-Sonam Kapoor: ফেব্রুয়ারিতেই মহারাষ্ট্রের সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে সংসার পাতেন অভিনেত্রী। বিয়ের চারমাসের মাথায় সুখবর দিলেন স্বরা। মা হওয়ার কথা প্রকাশ্যে আসতেই ট্রোল হতে শুরু করেন অভিনেত্রী। পাশাপাশি তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন বলিউডের অনেক তারকাই।

Updated By: Jun 7, 2023, 05:27 PM IST
Swara Bhasker: সন্তানের কথা ঘোষণার পরেই ট্রোলড স্বরা, প্রিয়বন্ধু সোনম লিখলেন...

Swara Bhasker Pregnancy, Fahad Ahmed, Sonam Kapoor জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ফেব্রুয়ারিতেই বিয়ে করেন অভিনেতা স্বরা ভাস্কর। সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে সংসার পাতেন অভিনেত্রী। বিয়ের চারমাসের মাথায় সুখবর দিলেন স্বরা। মা হতে চলেছেন তিনি। তবে এই খবর প্রকাশ্যে আসতেই শুরু ট্রোলিং। অনেকেই দাবি করেন, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে গিয়েছিলেন স্বরা। এই কারণেই ট্রোলের মুখে পড়েন তিনি। এবার স্বরার উদ্দেশ্যে লিখলেন বলিউডে তাঁর কাছের বন্ধু সোনম কাপুর।

আরও পড়ুন- Sonnalli Seygall Wedding: অভিনেত্রী সোনালীর বিয়ে, হাজির কার্তিক-লাভ সহ ‘প্যায়ার কা পঞ্চনামা’র গোটা টিম

অক্টোবরেই আসছে স্বরা-ফাহাদের প্রথম সন্তান। টুইটেই সেকথা জানিয়েছেন স্বরা। হবু মা লিখেছেন, 'কখনও কখনও তোমার সমস্ত প্রার্থনা যেন একসঙ্গে ফলে যায়। আশীর্বাদধন্য, কৃতজ্ঞ ও ভীষণরকম উত্তেজিত। একটা সম্পূর্ণ নতুন দুনিয়ায় পা পাখতে চলেছি আমরা।' হ্যাশট্যাগে লিখেছেন, কামিং সুন, ফ্যামিলি, নিউ অ্যারাইভাল, অক্টোবর বেবি। যাতেই তিনি শিলমোহর দিয়েছে অক্টোবরে তাঁর ও ফাহাদের বাবা-মা হওয়ার খবরে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swara Bhasker (@reallyswara)

২০২০ সালে সিএএ বিরোধী এক প্রতিবাদ সভায় গিয়েই সমাজবাদী পার্টির মহারাষ্ট্রের যুব নেতা ফাহাদ আহমেদের সঙ্গে স্বরার আলাপ। সেখান থেকেই শুরু হয় কথোপকথন। সেই কথোপকথনই প্রেমে পরিণত হয়। এরপরেই বিয়ের সিদ্ধান্ত নেন অভিনেত্রী। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে স্পেশাল ম্যারেজ অ্যাক্টের আওতায় কোর্ট ম্যারেজ করে স্বরা-ফাহাদ। তাঁদের বিয়ের খবর আচমকাই প্রকাশ্যে আসে। তারপর মার্চ মাসে সামাজিক মতে বিয়ে করেন তাঁরা। চারদিন ব্যাপী চলে বিয়ের অনুষ্ঠান। সেখানে যেমন থাকে মেহেন্দি অনুষ্ঠান, সেকরমই ছিল কাওয়ালি নাইট। হিন্দু ও মুসলিম দুই মতেই বিয়ে করেন তাঁরা। বিয়ের ৪ মাসের মাথাতেই সুখবর শোনালেন স্বরা।

আরও পড়ুন- Satyaprem Ki Katha: ট্রেলার মাতালেন ২৫ কোটির নায়ক...

স্বরাকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা। ভিরে দি ওয়েডিং ছবিতে স্বরার সঙ্গে অভিনয় করেছিলেন সোনম কাপুর। সেই ছবির হাত ধরেই দুজনে একে অপরের প্রিয় বন্ধু হয়ে ওঠেন। এবার স্বরার মা হওয়ার খবর সামনে আসতেই তাঁকে শুভেচ্ছা জানালেন সোনম কাপুর। অভিনেত্রী লেখেন, ‘শুভেচ্ছা স্বরা। তোমাদের দুজনের জন্যই আমি খুশি।’ তাঁকে রিপ্লাইয়ে স্বরা লেখেন, ‘ধন্যবাদ সোনম মাসি’।

সদ্য মা হওয়া গওহর খান লেখেন, ‘অনেক শুভেচ্ছা। আশীর্বাদ ও ভালোবাসা’। রিচা চাডডাও শুভেচ্ছা জানান হবু মা ও বাবাকে। অস্কারজয়ী গুণীত মোঙ্গা লেখেন, ‘সেলিব্রেট করার বিশেষ কারণ। ভগবান তোমাদের আশীর্বাদে ভরিয়ে দিক’। শ্রুতি শেয লেখেন, ‘এই সময়ের সেরা খবর। তোমাদের জন্য থ্রিলড’। অভিনেত্রী সায়নী গুপ্ত লেখেন, ‘প্রেমিকদের জন্য অনেক প্রেম’।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.