Satyaprem Ki Katha: ট্রেলার মাতালেন ২৫ কোটির নায়ক...

Satyaprem Ki Katha: সামনে এসেছে 'সত্যপ্রেম কি কথা'র ট্রেলার। ট্রেলার দেখেই বোঝা গিয়েছে, এইবারেও কার্তিক-কিয়ারার জুটি বক্সঅফিসে হিট করতে চলেছে। এই ছবির পারিশ্রমিক হিসাবে ঠিক কত টাকা নিয়েছেন অভিনেতা? 

Updated By: Jun 7, 2023, 04:11 PM IST
Satyaprem Ki Katha: ট্রেলার মাতালেন ২৫ কোটির নায়ক...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'সত্যপ্রেম কি কথা'র (Satyaprem Ki Katha) ট্রেলার। 'ভুলভুলাইয়া-২' হিট হওয়ার পর পরিচালকের থেকে স্পোর্টস গাড়ি উপহার পান অভিনেতা। নতুন ছবির জন্য কত পারিশ্রমিক চাইলেন কার্তিক আরিয়ান?  প্রায় ২৫ কোটি টাকা। জানা গিয়েছে, গত বছর 'ভুলভুলাইয়া-২' হিট করার পর তিনি তাঁর পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন।     

ফ্যানেরা অনেকদিন ধরেই এই ছবির ট্রেলারের অপেক্ষায় ছিল। 
সত্যপ্রেমের চরিত্রে কার্তিক এবং কথার চরিত্রে কিয়ারাকে দেখা যাবে এই সিনেমায়। ট্রেলারে দেখা গেছে, কার্তিক-কিয়ারার ভরপুর প্রেম। কিয়ারাকে বিয়ের জন্য মানানোর চেষ্টা চালিয়ে যায় অভিনেতা। অবশেষে  বিয়ের বাঁধনে তাঁরা বাঁধা পড়েন। কিন্তু বিয়ের পরই তাদের সম্পর্কে ধরে ফাটল। নানা টানাপোড়েনের মধ্যে দিয়ে যেতে হয় তাদেরকে। ছবিতে বিয়ের পরের প্রেমের কী পরিবর্তন হতে পারে তারই একটা ধারণা দেওয়া হয়েছে। পুরো ট্রেলারেই শোনা গেছে একটা সুন্দর গান। তবে ট্রেলার দেখে ধরে নেওয়া যায় যে, এইবারেও কার্তিক-কিয়ারার জুটি দর্শকদের মন জয় করতে আবার আসছে।
 

আরও পড়ুন: Sonnalli Seygall Wedding: বিয়ে করলেন সোনালী, পোষ্য নিয়ে মন্ডপে ‘প্যায়ার কা পঞ্চনামা’-খ্যাত অভিনেত্রী...

ছবিটির পরিচালনা করেছেন সমীর ভিদয়ানস। কিছুদিন আগেই ছবির একটি গান 'নাসিব সে'(Naseeb Se) মুক্তি পেয়েছিল। ছবিটি বড়পর্দায় মুক্তি পাবে ২৯ জুন।  
তারকা জুটির পাশাপাশি ছবিতে সুপ্রিয়া পাঠক কাপুর, গাজরাজ রাও, সিদ্ধার্থ রান্ধেরিয়া, অনুরাধা প্যাটেল, রাজপাল যাদব, নির্মিত সাওয়ান্ত এবং শিখা তালসানিয়াকে দেখা যাবে। 

শ্যুটিং শেষ করে কিছু মাস আগেই অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়াতে এক আবেগপ্রবন পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, '#সত্যপ্রেমকিকথাতে কথার চরিত্রের কাজ এখানেই শেষ হল। ছবিটি আমার খুবই কাছের। এর জার্নি আমি কোনওদিনই ভুলব না, এবং এর অভিজ্ঞতা সারাজীবন মনে রাখব। এই ছবির  কাস্ট, ক্রদের প্রত্যেকেই এই ছবিটিতে তাদের মন প্রান দিয়ে করেছেন। তাদের সঙ্গে কাজ করাটা আমার সৌভাগ্য। ছবিটি করতে গিয়ে আমি অনেক নতুন বন্ধু পেয়েছি। ডিরেক্টর সামির ভিদয়ান স্যার ছবিটিতে আপনি একটা ম্য়াজিক তৈরি করেছেন।'

এবছরের শুরুতেই অভিনেত্রী বিয়ে করেন রিল লাইফ শেরশাহ সিদ্ধার্থ মালহোত্রাকে। শেরশাহ ছবির পর আবার সিদ্ধার্থের সঙ্গে তাঁকে দেখা যাবে অদল বদল ছবিতে। এছাড়াও তাঁকে দেখা যাবে বিখ্যাত সাই-ফাই ছবির পরিচালক শঙ্করের আগামী ছবিতে। ছবির নাম আরসি ১৫ (RC 15), এটি একটি অ্যাকশন-থ্রিলার ছবি। অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে রামচরন তেজাকে। 

আরও পড়ুন: Bigg Boss OTT Season 2: টিজারেই সলমানের সতর্কবার্তা, শুরুর অপেক্ষায় 'বিগ বস ওটিটি'...

অপরদিকে অভিনেতার ঝুলিতেও আছে অনেক ছবি। ভুলভুলাইয়া ৩, আশিকি ৩, ক্যাপ্টেন ইন্ডিয়া, কিরিক পার্টি হিন্দি রিমেক, চাশমে বাদুর রিমেক ছবিতে দেখা যাবে।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.