Shruti Haasan: সামান্থা OUT শ্রুতি IN, কমল কন্যা এবার ডিটেকটিভ! কিন্তু...

Chennai Story: অভিনেত্রী শ্রুতি হাসান ভারত-ব্রিটেন ফিল্ম প্রযোজনার 'চেন্নাই স্টোরি' সিনেমার মুখ্য চরিত্রে থাকছেন বলে জানা যাচ্ছে। এই ভূমিকাটি আগে সামান্থা রুথ প্রভুর করার কথা ছিল, তবে তিনি এখন স্বাস্থ্যগত কারণে এক বছরের ছুটি নিচ্ছেন বলে জানা যাচ্ছে। 

Updated By: Jan 24, 2024, 06:53 PM IST
Shruti Haasan: সামান্থা OUT শ্রুতি IN, কমল কন্যা এবার ডিটেকটিভ! কিন্তু...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অভিনেত্রী শ্রুতি হাসান ভারত-ব্রিটেন ফিল্ম প্রযোজনার 'চেন্নাই স্টোরি' সিনেমার মুখ্য চরিত্রে থাকছেন বলে জানা যাচ্ছে। তিনি আগেই বলেছিলেন যে, তিনি আন্তর্জাতিক দর্শকদের কাছে অফিসিয়াল ভাবে ধরা দিতে প্রস্তুত।

আরও পড়ুন: Sai Pallavi: বোনের বিয়ের আসরে আত্মহারা সাই পল্লবী, আহ্লাদি নাচের আদুরে ভিডিয়ো...

শ্রুতি বলেছেন, ‘চেন্নাই থেকে আসা, চেন্নাইয়ের বৈচিত্র্য এবং স্বতন্ত্রতা দেখানো এই গল্প আমার কাছে খুবই স্পেশাল – আমি খুবই উত্তেজিত, আন্তর্জাতিক সহযোগিতার মাধ্যমে বিশ্বব্যাপী এবং মূল গল্প বলার জন্যই এই সিনেমা তৈরি করা। 'চেন্নাই স্টোরি'-এর মাধ্যমে আন্তর্জাতিক দর্শকদের কাছে সংস্কৃতি-ভিত্তিক গল্প নিয়ে যাওয়ার জন্য আমি প্রস্তুত।‘

এই ভূমিকাটি আগে সামান্থা রুথ প্রভুর করার কথা ছিল, তবে তিনি এখন স্বাস্থ্যগত কারণে এক বছরের ছুটি নিচ্ছেন বলে জানা যাচ্ছে। কাস্টে বিবেক কালরাও রয়েছেন, যিনি 'ব্লাইন্ডেড বাই দ্য লাইট'-এ প্রধান চরিত্রে ছিলেন এবং বর্তমানে নেটফ্লিক্স হিট থ্রিলার 'লিফট'-এ রয়েছেন।

আরও পড়ুন: Ankita Lokhande: স্বামী ঘরছাড়া হতেই কান্নায় ভাসলেন অঙ্কিতা! ‘কুমিরের চোখে জল’...

শ্রুতি, একজন বিখ্যাত সঙ্গীতশিল্পীও। ভারতের বিভিন্ন ভাষার চলচ্চিত্রে অভিনয়ও করেছেন তিনি। ২০২৩ সালে, তিনি ‘সালার’-এর অন্যতম প্রধান চরিত্রে ছিলেন, যা বছরের সবচেয়ে বড় হিটগুলির মধ্যে একটি। এবং ব্রিটিশ থ্রিলার 'দ্য আই'-এও তিনি প্রধান চরিত্রে ছিলেন। ২০১৯ সালে, মার্কিন যুক্তরাষ্ট্রের সিরিজ 'ট্রেডস্টোন'-এ তাঁর একটি মুখ্য ভূমিকায় ছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.