প্রতিটা দিন কাটছে ভয়ে, খাবার জোগাড়েও লড়াই, পূর্ব লন্ডনের বাড়িতে আটকে অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়

বাবা, মা, শ্বশুর, শাশুড়ির জন্য বড় চিন্তা হচ্ছে, জানান পিয়ালি 

Reported By: জয়িতা বসু | Updated By: Mar 26, 2020, 04:51 PM IST
প্রতিটা দিন কাটছে ভয়ে, খাবার জোগাড়েও লড়াই, পূর্ব লন্ডনের বাড়িতে আটকে অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়

জয়ীতা বসু: গত ১৪ দিন ধরে পূর্ব লল্ডনের বাড়িতে আটকে রয়েছেন। করোনা ভাইরাসের মারণ থাবায় গোটা লন্ডন জুড়ে যখন ত্রাহি ত্রাহি শুরু হয়েছে, সেই সময় স্বামীর সঙ্গে পূর্ব লন্ডনে আটকে রয়েছেন টেলিভিশন অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়।
জি ২৪ ঘণ্টা ডট কম-কে এ বিষয়ে পিয়ালি জানান, টানা ২ সপ্তাহ ধরে বাড়ির মধ্যে আটকে রয়েছেন তাঁরা। সুপার মার্কেটগুলিতে যেমন ভারতীয় খাবার চাল, ডালের অভাব, তেমনি যা পাওয়া যাচ্ছে লম্বা লাইন দিয়ে সেগুলি সংগ্রহ করতে হচ্ছে। বাড়ির বাইরে একজনকেই বেরোতে দেওয়া হচ্ছে সেখানকার প্রশাসনের তরফে। পাশাপাশি অহেতুক কেউ বাড়ির বাইরে বের হলে, সঙ্গে সঙ্গে পুলিস তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে দিচ্ছে। ওই সময় জিজ্ঞাসাবাদের দরুন সন্তোষজনক উত্তর না পেলে, সংশ্লিষ্ট ব্যক্তিকে ৩০ পাউন্ড জরিমানা গুনতে হচ্ছে বলেও জানান পিয়ালি।


এসবের পাশাপাশি টেলি অভিনেত্রী আরও জানান, দমদমে তাঁর বাড়িতে যেমন বৃদ্ধ বাবা-মা রয়েছেন, তেমনি সোদপুরে শ্বশুরবাড়িতেও একা রয়েছেন তাঁর শ্বশুর, শাশুড়ি। ফলে বাবা, মা, শ্বশুর, শাশুড়ির জন্য বেজায় চিন্তা হচ্ছে। কিন্তু পরিস্থিতি এমন যে বর্তমানে বাড়িতে কোনও সমস্যা হলেও, তাঁরা ঠিক সময়ে পৌঁছতে পারবেন না। প্রসঙ্গত, আন্তর্জাতিক বিমান চলাচল বর্তমানে বন্ধ করা হয়েছে ভারতে। 
পিয়ালি আরও জানান, করোনার দাপট না কমলে, তিনি ফিরতেও চান না। কারণ লন্ডন বা বিদেশ থেকে যাঁরা ভারতে যাচ্ছেন, প্রায় প্রত্যেকেই কোভিড ১৯-এর জীবাণু সঙ্গে করে নিয়ে যাচ্ছেন। তাই বিপদের মুহূর্তে তিনি আর কোনওভাবেই দেশের বিপদ বাড়াতে চান না। যত কষ্টই হোক না কেন, করোনার সংক্রমণ প্রশমিত হলে তবেই লন্ডন ছেড়ে ভারতে ফিরবেন বলেও স্পষ্ট জানান পিয়ালি।

আরও পড়ুন : কণিকা কাপুরের সঙ্গে দেখা হওয়ার পরই করোনায় আক্রান্ত প্রিন্স চার্লস? জানুন সত্যি
১৪ দিন ঘর বন্দি, আর কয়েক সপ্তাহ এইভাবেই কেটে যাবে।বাড়িতে বসে কী করছেন, এমন প্রশ্নের উত্তরে পিয়ালি জানান, রান্না করে, স্বামীর সঙ্গে তাস খেলে কিংবা খবরের চ্যানেলগুলি ঘুরিয়ে সময় কাটাচ্ছেন।
দেশে ফেরার পর কি নতুন করে কামব্যাক করতে চান! এমন প্রশ্নের উত্তরে অগ্নি পরীক্ষা, প্রেমের ফাঁদে, বাক্স বদল, হৃদয় হরণ,কৃষ্ণকলি-খ্যাত  অভিনেত্রী জানান, অবশ্যই তিনি আবার অভিনয়ে ফিরতে চান। আইটি কোম্পানিতে কর্মরত তাঁর স্বামী। ফলে এক বছরের জন্য স্বামীর সঙ্গে বিদেশে এসেছেন। দেশে ফিরেই ফের অভিনয় জগতে তিনি ফিরতে চান বলে আশা প্রকাশ করেন পিয়ালি।

.