ঘটা করে বাগদান, ৪ মাসেই বিয়ে ভাঙল অভিনেত্রী Mehreen ও রাজনীতিবিদ Bhavya-র

এবার সেই বাগদান ভেঙে দিলেন মেহরিন ও ভাব্য। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 4, 2021, 06:53 PM IST
ঘটা করে বাগদান, ৪ মাসেই বিয়ে ভাঙল অভিনেত্রী Mehreen ও রাজনীতিবিদ Bhavya-র

নিজস্ব প্রতিবেদন : মাত্র ৪ মাস আগের কথা, ঘটা করে বাগদান সেরেছিলেন অভিনেত্রী মেহরিন কৌর পীরজাদা (Mehreen Pirzada) ও রাজনীতিবিদ ভাব্য বিষ্ণোই (Bhavya Bishnoi)। এবার সেই বাগদান ভেঙে দিলেন মেহরিন ও ভাব্য। আমির খান ও  কিরণ রাওয়ের মতো তাঁরাও শনিবার নিজেদের বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানান।

শনিবার ইনস্টাগ্রামে অভিনেত্রী মেহরিন কৌর পীরজাদা (Mehreen Pirzada) জানান, ''মান এবং সামঞ্জস্যের অভাবে যৌথভাবে আমরা আমাদের বাগদান ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। পরস্পরের প্রতি সম্মান রেখেই জানাতে চাই যে আমি কোনওভাবেই ভাব্য এবং তাঁর পরিবারের সঙ্গে সম্পর্কিত নই। যেহেতু এটা একান্ত ব্যক্তিগত বিষয়, তাই এর চেয়ে বেশি আর কিছু বলতে চাই না। আগামী দিনে আরও ভাল কাজ করতে চাই। ''

আরও পড়ুন-ভিডিয়ো বার্তায় মৃত্যুর কারণ জানিয়ে আত্মহত্যা Art Director-র

অন্যদিকে ভাব্য বিষ্ণোই (Bhavya Bishnoi) লেখেন, '' সম্মানের সঙ্গেই এই সম্পর্ক থেকে আমি বেরিয়ে যাচ্ছি... মেহরিন বা ওঁর পরিবারের প্রতি আমার ভালোবাসা ও শ্রদ্ধায় কোনও কমতি নেই। তবে ভাগ্য আমাদের জন্য অন্য গল্প লিখেছে...।''

গত মার্চ মাসেই রাজস্থানের জয়পুরে ডেস্টিনেশন এনগেজমেন্ট সেরেছিলেন অভিনেত্রী মেহরিন কৌর পীরজাদা (Mehreen Pirzada) ও রাজনীতিবিদ ভাব্য বিষ্ণোই (Bhavya Bishnoi)। পরে করোনা আক্রান্ত হন মেহরিন। সেসময়ও অভিনেত্রী জানিয়েছিলেন ভাব্য তাঁর দেখভাল করছেন। তবে হঠাৎ মেহরিন-ভাব্যর বাগদান ভেঙে দেওয়ার সিদ্ধান্তে অবাক অনুরাগীরা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া থেকে বাগদানের ছবিও মুছে ফেলেছেন তাঁরা। 

প্রসঙ্গত, মেহরিন পীরজাদা 'ফিল্লৌরি' ছাড়াও দক্ষিণী ছবি মহানুভবুদু, নেঞ্জিল থুনিভিরুন্ধল, জওয়ান, কাবাচাম, চাণক্য, এন্থা মনছীভাদবুরয়া এবং অশ্বথামার মতো ছবিতে কাজ করেছেন। আর ভাব্য বিষ্ণোই কংগ্রেস নেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.