Javed Akhtar-র সঙ্গে ফ্রেমবন্দি, স্মৃতিতে ভাসলেন Saswata

পুরনো ছবি শেয়ার করে সুখ স্মৃতিতে ভাসলেন শাশ্বত (Saswata Chatterjee)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 4, 2021, 05:48 PM IST
Javed Akhtar-র সঙ্গে ফ্রেমবন্দি, স্মৃতিতে ভাসলেন Saswata

নিজস্ব প্রতিবেদন : কবি, গীতিকার এবং চিত্রনাট্যকার জাভেদ আখতারের (Javed Akhtar) সঙ্গে এক ফ্রেমে বন্দি শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। পুরনো ছবি শেয়ার করে সুখ স্মৃতিতে ভাসলেন শাশ্বত (Saswata Chatterjee)।

ছবিটি শেয়ার করে ক্যাপশানে শাশ্বত (Saswata Chatterjee) জাভেদ আখতারের (Javed Akhtar) লেখা একটি লাইন তুলে দিয়ে লিখেছেন, ''হাওয়া কে ঝোঁকো কে জ্যায়সে আজাদ রেহনা সখো, তুম এক দরিয়া কে জ্যায়সে লেহরোঁ মে বেহনা সখো ... "। অর্থাৎ বয়ে যাওয়া হাওয়ার মতোই স্বাধীন হতে শেখো, সমুদ্রের ঢেউয়ের মতোই বয়ে যেতে শেখো। এই সংলাপটিই 'জিন্দেগি না মিলেগি দোবারা' ছবিতে জাভেদ পুত্র অভিনেতা ফারহান আখতারের মুখে শোনা গিয়েছিল।

আরও পড়ুন-ভিডিয়ো বার্তায় মৃত্যুর কারণ জানিয়ে আত্মহত্যা Art Director-র

সম্প্রতি অনুরাগ কাশ্যপের 'দোবারা' ছবির কাজ শেষ করেছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। এবছরের ফেব্রুয়ারিতে এই ছবির শ্যুটিং শুরুর কথা জানিয়েছিলেন তিনি। এই নিয়ে বলিউডে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে ফেললেন তিনি।  প্রসঙ্গত, অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে আজকাল মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে বিভিন্ন টুকরো টুকরো স্মৃতি শেয়ার করতে দেখা যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.