সরে গেলেন ক্যামেরার ফ্ল্যাশের বাইরে, পাহাড়, নদী পেরিয়ে ট্রেকিং শুরু Madhumita-র

নিজেই ভিডিয়ো শেয়ার করেন মধুমিতা সরকার 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 4, 2021, 10:46 AM IST
সরে গেলেন ক্যামেরার ফ্ল্যাশের বাইরে, পাহাড়, নদী পেরিয়ে ট্রেকিং শুরু Madhumita-র
মধুমিতা সরকার

নিজস্ব প্রতিবেদন : ​পাহাড়, নদী পেরিয়ে ট্রেকিংয়ে বেরিয়ে পড়লেন মধুমিতা সরকার। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ট্রেকিংয়ের ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী। যেখানে পাহাড়ি পথ পেরিয়ে, নদীর পাশ দিয়ে হেঁটে দুর্গম রাস্তা পার হতে দেখা যায়। তিনি 'ফিট' বলেই পাহাড়ি পথ পেরোতে পারছেন বলেও নিজের ভিডিয়োতে দাবি করেন মধুমিতা।

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

মধুমিতা যখন ট্রেকিংয়ে বের হন, সেই সময় তাঁকে কেউ ক্যামেরায় বন্দি করতে শুরু করেন পিছন থেকে। পাহাড়ি পথ পেরিয়ে অভিনেত্রী কোথায় যাচ্ছেন, কীভাবে যাচ্ছেন, তার পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিতে শুরু করেন ওই ব্যক্তি। মধুমিতাকে যিনি ক্যামেরায় বন্দি করতে শুরু করেন, তাঁর দিকে তাকিয়ে হাসি মুখে পোজ দিতেও দেখা যায় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

আরও পড়ুন : 'ঘৃণা' ছড়াবেন না, ভারতীয় নাগরিকত্বের প্রমাণ দিয়ে আর্জি Diljit-র

সম্প্রতি অপরাজিতা আঢ্যর সঙ্গে চিনি-তে স্ক্রিন শেয়ার করেন মধুমিতা সরকার। ওই সিনেমায় অপরাজিতা আঢ্য এবং মধুমিতা সরকারের সঙ্গে দেখা যায় অভিনেতা সৌরভ দাসকেও। চিনি-র শ্যুটিংয়ের পর ইতিমধ্যেই সিনেমার প্রমোশনও শুরু করে দিয়েছেন মধুমিতা। কুসুম দোলা নামে একটি জনপ্রিয় মেগায় অভিনয়ের পর দর্শকদের মনে জায়গা করে নেন মধুমিতা। যদিও ওই মেগা শেষ হওয়ার পর ছোট পর্দা থেকে সরে গিয়ে বড় পর্দায় নিজের জায়গা করতে ব্যস্ত মধুমিতা। লভ আজকাল পরশু-র পর এবার চিনি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন এই অভিনেত্রী।

.