Madhumita-র গোপন রহস্য ফাঁস করে বসলেন Yash, শুনে কী বললেন অভিনেত্রী?

 তারপরেও একসঙ্গে দেখা যায়নি অভিনেতা যশ ও মধুমিতাকে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 5, 2021, 01:38 PM IST
Madhumita-র গোপন রহস্য ফাঁস করে বসলেন Yash, শুনে কী বললেন অভিনেত্রী?

নিজস্ব প্রতিবেদন : বেশ কয়েক বছর আগে টেলিভিশনের পর্দায় 'পাখি' আর 'অরণ্য'র প্রেম, খুনসুটি মন কেড়েছিল দর্শকদের। পরবর্তীকালে অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মধুমিতা সরকার (Madhumita Sarcar) দুজনেই বড় পর্দায় জমিয়ে কাজ করছেন। তবে তারপরেও একসঙ্গে দেখা যায়নি যশ ও মধুমিতাকে।

সম্প্রতি SVF-র হাত ধরে 'ও মন রে' মিউজিক ভিডিয়োতে 'যশমিতা'কে ফিরে পেয়েছেন তাঁদের অনুরাগীরা। আর তাতেই 'যশমিতা' জুটির রোম্যান্স, খুনসুটি, মান-অভিমান সবই নতুন করে উপভোগ করতে পারছেন তাঁরা। তবে এসবের মাঝে এ কী করলেন যশ (Yash Dasgupta)? মধুমিতার (Madhumita Sarcar) অত্যন্ত গোপন রহস্য ফাঁস করে বসলেন অভিনেতা। 

মধুমিতার ওজন কত তা প্রকাশ্যেই বলে বসলেন যশ। একটু কায়দা করে তিনি বলেন, ''শ্যুটিংয়ে মধুমিতা আমায় সবসময় মনে করিয়ে গেছে যে ওর ওজন ৪৮ কেজি।'' তবে কম যান না মধুমিতাও। তিনি পাল্টা বলেন, ''হ্যাঁ, আমি বলেছি, কারণ যশ আমায় কোলে তোলবার সময় বারবার বলত, উফ কী ভারি, আর কতক্ষণ! ''

আরও পড়ুন-তুরস্কের মন্ত্রীর সঙ্গে নৈশভোজ সারলেন Salman-Katrina, নেটদুনিয়ায় উঠে এল ছবি

'যশমিতা' জুটির এই খুনসুটির ভিডিয়োতে মন মজেছে নেটিজেনরা। ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। তাঁদের দাবি, ছোট পর্দা, মিউজিক ভিডিয়োর পর এবার বড়পর্দাতেও জুটি বাঁধুক যশ-মধুমিতা। তবে সত্যিই এই জুটিকে বড় পর্দায় দেখা যাবে কিনা তা সময়ই বলবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.