Mahiya Mahi: ভোটের ময়দানে মাহিয়া মাহি, অভিনেত্রীকে জুতো পেটার হুমকি বিরোধী সমর্থকের...

Bangladesh Election: ফেসবুকে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, মাহিকে নিয়ে বেশ কিছুক্ষণ আপত্তিকর মন্তব্য করেন মাহাম নামে এক ব্যক্তি। ভিডিয়োতে জুতো দেখিয়ে বলেন, ‘মাহিয়া মাহি, এই জুতা দেখেছেন? আপনাকে এ জুতা দিয়ে পেটানো উচিত।’অভিযোগ করলে মাহামের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান সহকারী রিটার্নিং কর্মকর্তা ও তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা।

Updated By: Dec 27, 2023, 09:27 PM IST
Mahiya Mahi: ভোটের ময়দানে মাহিয়া মাহি, অভিনেত্রীকে জুতো পেটার হুমকি বিরোধী সমর্থকের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্যুটিং সেট থেকে এবার ভোটের ময়দানে বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি(Mahiya Mahi)। আওয়ামী লীগের(Awani League) টিকিট না পাওয়ায় এবার রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে নির্দল প্রার্থী হয়ে ভোটে দাঁড়ান অভিনেত্রী। এবার মাহিয়া মাহিকে জুতা পেটার হুমকি দিয়েছেন মাহাবুর রহমান মাহাম নামের এক যুবক। তিনি নিজেকে নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরীর সমর্থক হিসেবে পরিচয় দিয়েছেন। শনিবার নিজের ফেসবুক অ্যাকউন্টে একটি ভিডিও পোস্ট করেন মাহাম। সেখানে মাহিয়া মাহির যোগ্যতা নিয়েও তিনি প্রশ্ন তোলেন।

আরও পড়ুন- Abhishek Bachchan: বচ্চন পরিবারে আর্থিক টানাটানি, কলেজ ছেড়ে সেটে চা বানাতে বাধ্য হয়েছিলেন অভিষেক...

ফেসবুকে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, মাহিকে নিয়ে বেশ কিছুক্ষণ আপত্তিকর মন্তব্য করেন মাহাম। এক পর্যায়ে জুতো দেখিয়ে বলেন, ‘মাহিয়া মাহি, এই জুতা দেখেছেন? আপনাকে এ জুতা দিয়ে পেটানো উচিত।’ মাহামের বাড়ি তানোর উপজেলার একটি গ্রামে। স্থানীয় সূত্রে জানা গেছে, মাহাম নিজেকে বঙ্গবন্ধু সৈনিক লীগের রাজশাহী জেলা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে পরিচয় দেন।

বাংলাদেশের সংবাদমাধ্যমে মাহাম বলেন, ‘তিনি নৌকার সমর্থক। বর্তমানে দলীয় পদে নেই। মাহিয়া মাহি গত কয়েকদিন ধরে নিজের প্রচার-প্রচারণায় এই আসনের নৌকার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য (এমপি) ওমর ফারুক চৌধুরীকে নিয়ে কথা বলছেন। সবশেষ গত বৃহস্পতিবার তানোরের পাঁচন্দর ইউনিয়নের একটি পথসভায় ওমর ফারুক চৌধুরীকে ইঙ্গিত করে মাহি বলেন, ‘চৌধুরী সাহেবের হয়তো অনেক টাকা আছে, কিন্তু তার মন নেই, দিল নেই। তিনি মানুষকে ভালোবাসতে জানেন না।’এই বিষয়ে ভিডিওতে মাহাম বলেন, ‘এমপি ওমর ফারুক চৌধুরীকে নিয়ে আর একটা যদি বাজে মন্তব্য কখনো করেন, আপনাকে জুতা দিয়ে পেটানো উচিত। আপনি ওমর ফারুক চৌধুরী সাহেবের বাসার কাজের মেয়ের যোগ্যও না।’

আরও পড়ুন- Neel-Trina: ‘প্রধান’-এর পর ফের শিক্ষকের ভূমিকায় পরাণ, বড়পর্দায় প্রথমবার একসঙ্গে নীল-তৃণা...

বাংলাদেশের সংবাদমাধ্যমে মাহাম বলেন, ‘ভিডিও ছাড়ার পর রাজশাহী থেকে কয়েকজন সাংবাদিক ফোন করেছিলেন। তারা নানা কথা বলছেন। সে কারণে ভিডিওটি ডিলিট করে দিয়েছি।’  সহকারী রিটার্নিং কর্মকর্তা ও তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিল্লাল হোসেন বলেন, ‘ভিডিওটি আমি দেখেছি। অভিযুক্ত পক্ষের সঙ্গে আমার কথা বলার প্রয়োজন নেই। কথা বলিওনি। তবে যাকে নিয়ে কথা বলেছে, সেই পক্ষের সঙ্গে আমার কথা হয়েছে। একটা অভিযোগ দিতে বলেছি। অভিযোগ করলে মাহামের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সে কে তা দেখা হবে না।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.