Actress Aarti Chabria: ভয়ে গর্ভবতী হওয়ার খবর লুকিয়ে রেখেছিলেন সলমানের নায়িকা! কী এমন ঘটেছিল?

Aarti Chabria on Motherhood: এই সোশ্য়াল মিডিয়ার যুগেও নিজের গর্ভবতী হওয়ার খবর ও সন্তানের জন্মের খবর লুকিয়ে রেখেছিলেন অভিনেত্রী আরতি ছাবারিয়া। কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী, সে কথাই জানালেন এক সাক্ষাত্কারে। এমনকী তাঁর সঙ্গে ঘটে যাওয়া দুর্ঘটনার কথাও বললেন তিনি। 

Updated By: Apr 7, 2024, 05:35 PM IST
Actress Aarti Chabria: ভয়ে গর্ভবতী হওয়ার খবর লুকিয়ে রেখেছিলেন সলমানের নায়িকা! কী এমন ঘটেছিল?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেত্রীরা প্রায়শই তাঁদের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ফেসবুকে শেয়ার করেন। এমনকী সন্তানের কথাও শেয়ার করেন। তবে এবার সন্তানের জন্মের পর প্রায় একমাস সেই খবর লুকিয়ে রেখেছিলেন অভিনেত্রী আরতি ছাবারিয়া। গত মাসের ৪ তারিখ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ৪১ বছর বয়সে প্রথম মা হয়েছেন তিনি। সম্প্রতি সেই খবর শেয়ারও করেন তিনি। তবে কেন এতমাস গর্ভবতী হওয়ার কথা লুকিয়ে রেখেছিলেন অভিনেত্রী? 

আরও পড়ুন- Kajol in Kolkata: বৃষ্টিভেজা রবিবারে পার্কস্ট্রিটে কাজল, সঙ্গে ইন্দ্রনীল সেনগুপ্ত...

সদ্য সোশ্যাল মিডিয়া পোস্ট করে মা হওয়ার খবর জানিয়েছেন তিনি। ছেলের নাম রেখেছেন ইউভান। আরতি জানান যে মা হওয়ার খবর তিনি লুকিয়ে রেখেছিলেন কারণ এর পিছনে রয়েছে এক মর্মান্তিক কারণ। আরতি জানান যে এই প্রথম নয়, এর আগেও তিনি গর্ভবতী হয়েছিলেন কিন্তু গর্ভেই সেই সন্তানের মৃত্যু হয়। সেই সময় শোকে ভেঙে পড়েছিলেন তিনি। এমনকী ওই গর্ভপাত হওয়ার পর ব্যক্তিগত জীবনে নানা রকমের সমস্যার মুখোমুখি হয়েছিলেন তিনি। সেই কারণেই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সময় তিনি এই খবর কাউকে জানাতে চাননি। 

আরতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে বলেছেন, ‘তবে আমি এটা নিয়ে দ্বিধা বোধ করি না কখনও। কারণ এটাই স্বাভাবিক। সর্বোপরি আমি একজন মানুষ। মানুষের এই ধারণা যে তিনি একজন অভিনেতা, এটা তাঁর জন্য সহজ, টাকা দিলেই সব হয়ে যাবে। এই যন্ত্রণা ভোলার নয়। এই চিকিৎসাগুলো আপনার শরীরকে শেষ করতে পারে। বিভিন্ন ওষুধের খারাপ প্রতিক্রিয়ায় আমি যন্ত্রণায় কাতরাচ্ছিলাম। আমি ভীষণ ক্লান্ত ছিলাম। অভিনেত্রী বলেছিলেন, ৪১ বছর বয়সে ডেলিভারি করা ততটা সহজ নয়, যতটা ২০ বা ৩০ বছর বয়সে সম্ভব।’

আরও পড়ুন- Rachna-Dev at Iftaar: ঈদের আগে শেষ জুম্মায় ইফতারে দেব-রচনা...

২০০১ সালে 'লজ্জা' ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করেন অভিনেত্রী। 'তুম সে অচ্ছা কৌন হ্যায়', 'আওয়ারা পাগল দিওয়ানা', 'রাজা ভাইয়া' এবং 'পার্টনার'-এ কাজ করেছেন আরতি। অক্ষয় কুমার, সলমান খান, গোবিন্দার সঙ্গে অভিনয় করলেও নায়িকা হিসাবে নিজের জায়গা পাকা করতে ব্যর্থ হয়েছিলেন তিনি। একটা সময়ের পর তিনি পর্দা থেকে সরে যান। এরপরেই ২০১৯ সালে সাত পাকে বাঁধা পড়েন আরতি। সম্প্রতি বিয়ের ৫ বছর পর প্রথম সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। আপাতত পরিবারের ছোট্ট সদস্যকে নিয়েই সময় কাটছে তাঁর। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.