Saurav Das| Jisshu Sengupta: মাঝ আকাশে সিট ছেড়ে বিমানের মাটিতে বসে পড়লেন সৌরভ, পরিস্থিতি সামাল দিলেন যিশু...

Saurav Das: বিমানের মাটিতে বসে পড়তে ছুটে আসে বিমান সেবিকা। তাঁকে উঠে সিটে বসতে বলায় অভিযোগ জানান সৌরভ। অভিনেতা দাবি করেন যে, কিছুতেই তাঁকে পছন্দের সিটে বসতে দেওয়া হচ্ছে না, তাই বিমানের মেঝেতেই বসে পড়েছেন অভিনেতা।

Updated By: Mar 6, 2023, 09:11 PM IST
Saurav Das| Jisshu Sengupta: মাঝ আকাশে সিট ছেড়ে বিমানের মাটিতে বসে পড়লেন সৌরভ, পরিস্থিতি সামাল দিলেন যিশু...

Saurav Das, Bengal Tigers, Celebrity Cricket League, Jisshu Sengupta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজ, বিগত কয়েক বছরে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন সৌরভ দাস। তবে প্রায়শই বেশ মজাদার কাণ্ডকারখানা করেন অভিনেতা। এবার সেরকমই এক কাণ্ড করলেন সৌরভ। জয়পুর থেকে সেলিব্রেটি ক্রিকেট লিগের ম্যাচ খেলে ফিরছিল টিম বেঙ্গল টাইগার। একই সঙ্গে বিমানের আসনে ছিলেন বনি সেনগুপ্ত, জিতু কমল, ইন্দ্রাশিস রায় থেকে শুরু করে রাহুল মজুমদার, সৌরভ দাস সহ টলিউডের একঝাঁক তারকা। কিন্তু এর মাঝেই ঘটল বিপত্তি। কিছুতেই তাঁকে পছন্দের সিট না দেওয়ায় শেষমেষ মাটিতেই বসে পড়লেন অভিনেতা।

আরও পড়ুন- Khushbu Sundar: ৮ বছর বয়স থেকে লাগাতার বাবার যৌন হেনস্থার শিকার, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী-বিজেপি নেত্রী খুশবুর...

বিমানের মাটিতে বসে পড়তে ছুটে আসে বিমান সেবিকা। তাঁকে উঠে সিটে বসতে বলায় অভিযোগ জানান সৌরভ। অভিনেতা দাবি করেন যে, কিছুতেই তাঁকে পছন্দের সিটে বসতে দেওয়া হচ্ছে না, তাই বিমানের মেঝেতেই বসে পড়েছেন অভিনেতা। বিমানসেবিকা এক দেখাতেই চিনতে পেরেছেন তাঁকে। তাই তিনি বলেন যে, তাঁকে সিট আপগ্রেড করে সামনে পছন্দের সিটে বসার ব্যবস্থা করে দিচ্ছেন। কিন্তু তিনি বন্ধুদের ছেড়ে যেতেও চাননি। এমন সময় সেখানে এসে হাজির হন বেঙ্গল টাইগার্সের ক্যাপ্টেন যিশু সেনগুপ্ত। তিনি এসেই সবাইকে যথাস্থানে বসতে অনুরোধ করেন। ক্যাপ্টেনের কথা ফিরিয়ে দেননি কেউই। পুরোটাই ফ্রেমবন্দি করেছেন রাহুলের স্ত্রী অভিনেত্রী প্রীতি বিশ্বাস।

আরও পড়ুন- Siddharth-Kiara: জল্পনাই হল সত্যি! বিয়ের পর সিদ্ধার্থ-কিয়ারার ফ্যানেদের জন্য সুখবর...

বিমানে পাইলটের প্রসঙ্গ ওঠায় সৌরভ বলেন যে তিনিও পাইলট। তখন তাঁর বন্ধুরা বলে ওঠেন, তিনি হলেন মন্টু পাইলট। সবমিলিয়ে হাসির রোল ওঠে কলকাতাগামী বিমানে। আশেপাশের সাধারণ যাত্রীরাও চুটিয়ে এনজয় করছেন তারকাদের কাণ্ড। ভিডিয়োতেই শোনা যায় যে, বনি বলে ওঠেন তাঁদের বিমান যাত্রা পুরো শ্যুট করলে একটা শর্ট ফিল্ম হয়ে যাবে। তিন দিন আগে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি পোস্ট করেছেন প্রীতি। ভাইরাল সেই ভিডিয়ো দেখে হাসির রোল উঠেছে নেটপাড়াতেও।

প্রসঙ্গত, এই ম্যাচের অনুশীলন করতে গিয়েই চোট পেয়েছিলেন সৌরভ। হাতের আঙুলের হাড়ে চিড় ধরেছিল অভিনেতা তবে সেই চোট সারিয়ে ম্যাচেও ফিরেছেন সৌরভ।পাশাপাশি এই ট্যুরে যাওয়ার ঠিক আগেই রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাসের বিচ্ছেদের খবর রটে গিয়েছিল। কিন্তু এই ট্যুরে তাঁদের একসঙ্গে উপস্থিতিই প্রমাণ করে দেয় তাঁদের সংসার সুখের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.