Kangana Ranaut: প্রেমিকের হাতে হাত কঙ্গনার! চেনেন এই বিদেশি সুপুরুষকে?

‘মণিকর্ণিকা’-র প্রচারে এসেই জানিয়েছিলেন ৫ বছরের মধ্যেই সম্পর্কে থিতু হতে চান নায়িকা। এবার সেই কথারই ইঙ্গিত দিলেন অভিনেত্রী। মুম্বইয়ের এক স্যাঁলো থেকে এক সুপুরুষের হাতে হাত রেখে বেড়োতে দেখা গেল কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut)। তবে কি এই পুরুষই তাঁর মনের মানুষ, সেই নিয়েই নেট পাড়ায় শুরু হল জল্পনা।

Updated By: Jan 13, 2024, 04:26 PM IST
Kangana Ranaut: প্রেমিকের হাতে হাত কঙ্গনার! চেনেন এই বিদেশি সুপুরুষকে?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ‘মণিকর্ণিকা’-র প্রচারে এসেই জানিয়েছিলেন ৫ বছরের মধ্যেই সম্পর্কে থিতু হতে চান নায়িকা। এবার সেই কথারই ইঙ্গিত দিলেন অভিনেত্রী। মুম্বইয়ের এক স্যাঁলো থেকে এক সুপুরুষের হাতে হাত রেখে বেড়োতে দেখা গেল কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut)। তবে কি এই পুরুষই তাঁর মনের মানুষ, সেই নিয়েই নেট পাড়ায় শুরু হল জল্পনা।

আরও পড়ুন: Yuvraj Singh's Biopic: আগেই আমির কিনেছেন স্বত্ব, এবার যুবরাজের বায়োপিকে পর্দায় রণবীর!

প্রেমের সম্পর্কে কঙ্গনার নাম জড়িয়েছে একাধিক তারকার সঙ্গে তাঁর মধ্যে অন্যতম হৃত্বিক রোশন। হৃত্বিক এবং তাঁর সম্পর্কের জল গড়িয়েছে কোর্ট অবধি। তবে এইবারের গল্পটা কিছুটা অন্যরকম বলেই মনে করছেন তাঁর অনুরাগীরা।

কঙ্গনার সঙ্গে দেখতে পাওয়া এই সুপুরুষের নাম লইক চাপোইক্স (Loic Chapoix)। লইক আসলে ফ্রান্সের মানুষ। তবে বলিউডে তাঁর পরিচয় হেয়ার স্টাইলিস্ট বা কেশসজ্জা শিল্পী হিসেবে। বলিউডের প্রথম সারির সকল তারকারই প্রথম পছন্দ তিনি। মুম্বইয়ের পাশাপাশি বিশ্বের বিভিন্ন জায়গায় তাঁর স্যাঁলো আছে। তবে কঙ্গনার সঙ্গেও শুধু সেই সম্পর্ক নাকি তার থেকে বেশি কিছু সেই নিয়েই তৈরি হয়েছে জল্পনা।

আরও পড়ুন: Prabha Atre Passes Away: হৃদরোগে আক্রান্ত, ঘুমের মধ্যেই চলে গেলেন শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী প্রভা আত্রে

কঙ্গনার পরবর্তী কাজ এমারজেন্সি, যেখানে তিনি প্রথম বারের জন্য একক ডিরেক্টর হিসেবে কাজ করছেন। এই ছবিতে কঙ্গনাকে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখতে পাওয়া যাবে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের এপ্রিল মাসেই মুক্তি এই ছবি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.