লাল বেনারসির সঙ্গে ভারী গয়নার সাজ, নতুন করে বিয়ের সাজে কণীনিকা

পুরনো দিনগুলিকে 'মিস' করছেন কণীনিকা 

Reported By: জয়িতা বসু | Updated By: Feb 21, 2020, 02:43 PM IST
লাল বেনারসির সঙ্গে ভারী গয়নার সাজ, নতুন করে বিয়ের সাজে কণীনিকা

নিজস্ব প্রতিবেদন: মা হয়েছেন সবে সবে। ছোট্ট কিয়ার জন্মের পর প্রথমে ছবি একেবারেই শেয়ার করেননি তিনি। আট মাসের মাথায় প্রথম কিয়ার ছবি শেয়ার করেন অভিনেত্রী। বুঝতেই পারছেন জনপ্রিয় অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায়ের কথাই বলা হচ্ছে। 

আরও পড়ুন :  প্রীতিকে বিয়ের পর মধুচন্দ্রিমার জন্য উড়ে যাচ্ছেন 'দেবী চৌধুরানী'-র ব্রজেশ্বর, দেখুন
মেয়ের অন্নপ্রাশনের পর এবার নতুন করে বিয়ের ছবি শেয়ার করলেন কণীনিকা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পুরনো ছবি শেয়ার করেন অভিনেত্রী। বিবাহবর্ষীকি পার হয়ে গেলেও নতুন করে কেন বিয়ের ছবি শেয়ার করলেন কণীনিকা?

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জি ২৪ ঘণ্টা ডট কমের তরফে এ বিষয়ে কণীনিকার সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী বলেন, এই ছবি নাকি তাঁর স্বামীর কাছ থেকে পেয়েছেন। ছবিটা বেশ সুন্দর, তাই শেয়ার করেছেন।
এসবের পাশাপাশি কণীনিকা ফের কবে ফিরছেন টেলিভিশনের পর্দায়? এমন প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, মেয়েকে সময় দিয়ে শ্যুটিং করতে পারলে, তবেই তিনি ছোট পর্দায় ফিরে আসবেন। প্রযোজক এবং চ্যানেল কতৃপক্ষ যদি তাঁর অসুবিধার কথা মাথায় রেখে শ্যুটিং শুরু করেন, তাহলেই তিনি ফের নতুন করে ছোট পর্দায় ফিরে আসবেন বলে জানান কণীনিকা। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সোশ্যাল হ্যান্ডেলগুলিতে ভক্তরা প্রতিদিন তাঁকে টেলিভিশনের পর্দায় ফিরে আসার জন্য অনুরোধ করছেন। যা দেখে পুরনো দিনগুলিকে বেশ 'মিস' করছেন। তবে মা হওয়ার জন্য এত অপেক্ষা করেছেন যে, এখন মেয়েকে বেশি বেশি করে সময় দেওয়াই তাঁর জীবনের মূল লক্ষ। মেয়েকে সময় দেওয়ার পর সুযোগ পেলে তবেই কোনও ধারাবাহিকে অভিনয় করবেন বলে জানান। তবে মেয়ের পাশাপাশি তাঁর কাছে কেরিয়ারটাও যে বেশ গুরুত্বপূর্ণ, তাও বুঝিয়ে দেন কণীনিকা। সেই কারণেই আপাতত বড় পর্দার কাজই শুরু করেছেন বলে জানান অভিনেত্রী।

.