Actor's Death: নিখোঁজ ছিলেন ৪ দিন, জঙ্গল থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার দেহ...

Actor's Dead Body Found: পুলিস সূত্রে খবর, পারিবারিক অশান্তির এক ঘটনায় পুলিশের সন্দেহভাজন তালিকায় ছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করেছিল পুলিস। এরপরেই চারদিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। অবশেষে জঙ্গল থেকে মিলল দেহ। 

Updated By: Apr 7, 2024, 06:26 PM IST
Actor's Death: নিখোঁজ ছিলেন ৪ দিন, জঙ্গল থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার দেহ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চার দিন ধরে নিখোঁজ ছিলেন মার্কিন অভিনেতা কোল ব্রিংস প্লেন্টির। এবার জঙ্গল থেকে মিলল নিথর দেহ। প্যারামাউন্ট সিরিজ ‘১৯২৩’-এর দৌলতে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। কিন্তু অকালেই প্রাণ হারালেন অভিনেতা। মাত্র ২৭ বছর বয়সেই প্রয়াত হলেন অভিনেতা। প্লেন্টির আত্মীয়, ‘ইয়েলোস্টোন’ অভিনেতা মোসেস ব্রিংস প্লেন্টি ইনস্টাগ্রামে অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন এবং অভিনেতার বাবার একটি বিবৃতি শেয়ার করেছেন।

আরও পড়ুন- Actress Aarti Chabria: ভয়ে গর্ভবতী হওয়ার খবর লুকিয়ে রেখেছিলেন সলমানের নায়িকা! কী এমন ঘটেছিল?

বিবিসির প্রতিবেদন অনুসারে, একজন নারী ইমার্জেন্সি অ্যালার্ম বাজানোর পর সেখান থেকে প্রাণপণে ছুটে চলে পালাতে দেখা যায় ব্রিংস প্লেন্টিকে। এর পর থেকেই তাঁর খোঁজে ছিল পুলিশ। সর্বশেষ ট্র্যাফিক ক্যামেরায় ঘটনার পরপরই অভিনেতাকে শহর ছেড়ে দক্ষিণমুখী ৫৯ হাইওয়েতে দেখা যায়। জনসন কাউন্টির শেরিফের কার্যালয় থেকে জানানো হয়েছিল, তাঁকে কেউ কোথাও দেখতে পেলে যেন খবর দেয়।এরপর থেকে পুলিস ও তাঁর পরিবার খোঁজ করছিল। নিখোঁজের পর থেকেই অভিনেতার মোবাইল ফোন বন্ধ ছিল। অবশেষে গতকাল শনিবার জঙ্গলের মধ্যে গাড়ির পাশে মরদেহ উদ্ধার হয়।

অভিনেতার বাবার পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, ‘আমার ছেলে কোলকে খুঁজে পাওয়া গেছে এবং সে আর আমাদের সাথে নেই তা নিশ্চিত করে আমি গভীরভাবে শোকগ্রস্ত। যারা কোলের জন্য প্রার্থনা করছেন তাদের প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ।’ জানা গেছে,পারিবারিক অশান্তির এক ঘটনায় পুলিশের সন্দেহভাজন তালিকায় ছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করেছিল লরেন্স পুলিশ।

আরও পড়ুন- Kajol in Kolkata: বৃষ্টিভেজা রবিবারে পার্কস্ট্রিটে কাজল, সঙ্গে ইন্দ্রনীল সেনগুপ্ত...

প্রসঙ্গত, কোল ব্রিংস প্লেন্টি আমেরিকান ওয়েস্টার্ন ড্রামা টিভি সিরিজ ‘১৯২৩’-এ পিট প্লেন্টি ক্লাউডস চরিত্রে অভিনয় করেছিলেন, এটি প্যারামাউন্ট সিরিজ ‘ইয়েলোস্টোন’-এর একটি প্রিক্যুয়েল। এছাড়া টিভি সিরিজ ‘ইন্টু দ্য ওয়াইল্ড ফ্রন্টিয়ার’ এবং ‘দ্য টল টেলস অব জিম ব্রিজার’-এ দেখা গেছে অভিনেতাকে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.