Actor Death: পছন্দের বাইকই প্রাণ কাড়ল ২৭ বছরের জনপ্রিয় অভিনেতার, কীভাবে ঘটল এই দুর্ঘটনা?

Actor Death: ফের শোকের ছায়া বিনোদন জগতে। এক ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেতা। একাধিক ওয়েব সিরিজে নজর কেড়েছিলেন তিনি। প্রিয় তারকার অকালমৃত্যুতে শোকাহত অনুরাগীরা। কিন্তু কেন এই দুর্ঘটনা?

Updated By: Mar 31, 2024, 03:30 PM IST
Actor Death: পছন্দের বাইকই প্রাণ কাড়ল ২৭ বছরের জনপ্রিয় অভিনেতার, কীভাবে ঘটল এই দুর্ঘটনা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার রাতে ঘটে যাওয়া এক ভয়ংকর দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেতা চান্স পারডোমো। মাত্র ২৭ বছর বয়সে পৃথিবীকে বিদায় জানালেন এই অভিনেতা। সংবাদমাধ্যমের রিপোর্ট অনুসারে, শনিবার (৩০ মার্চ) একটি বাইক দুর্ঘটনায় মৃত্য হয়েছে অভিনেতার। অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন দুনিয়ায়। কিন্তু কীভাবে ঘটল এই দুর্ঘটনা?

আরও পড়ুন- Daniel Balaji Death: সিনেমা জগতে শোকের ছায়া, মাত্র ৪৮ এ-ই প্রয়াত অভিনেতা...

একটি বিবৃতির মাধ্যমে চান্সের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর জনসংযোগ কর্মকর্তা। ইংরাজি সংবাদপত্র ভ্যারাইটিকে দেওয়া এক বিবৃতিতে তিনি বলেছেন, ‘অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ের সঙ্গে জানাচ্ছি যে একটি বাইক দুর্ঘটনায় চান্স পারডোমোর অকালমৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় অন্য কেউ জড়িত ছিল না এই ঘটনায়। এটা একটি আকস্মিক ঘটনা। শিল্পের প্রতি তাঁর আবেগ এবং জীবনের প্রতি তাঁর ভালোবাসা ছিল যথেষ্ট। যাঁরা তাকে চিনতেন, তাঁদের প্রত্যেকের কাছে স্পষ্ট সেটি'। কিন্তু ঠিক কী কারণে এই দুর্ঘটনা, সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছে কাছের মানুষেরা। 

খুব অল্প বয়সে হলিউডে কেরিয়ার শুরু করেন চান্স। ২০১৬ সালে তিনি ‘লংফিল্ড ড্রাইভ’ শর্ট ফিল্ম দিয়ে তাঁর অভিনয় জীবন শুরু করেন। তবে ‘আফটার উই ফেল’ থেকে তিনি জনপ্রিয়তা পান। এই সিনেমার আরও দুটি পার্টেও ছিলেন তিনি। চলচ্চিত্র ছাড়াও টিভি শোতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন চান্স। ‘জেন ভি মুমিনভ্যালি’ এবং ‘আফটার উই ফে’-এর মতো সিনেমা ও সিরিজে অভিনয় করে তিনি প্রচুর দর্শকপ্রিয়তা পান।

আরও পড়ুন- Priyanka Sarkar-Umakant Patil: 'জওয়ান'-খ্যাত অভিনেতার সঙ্গে পর্দায় এবার প্রিয়াঙ্কা সরকার...

নেটফ্লিক্স সিরিজ চিলিং অ্যাডভেঞ্চারস অফ সাবরিনা-তে তাঁর ভূমিকার জন্য সবচেয়ে বেশি পরিচিত ছিলেন চান্স। যেখানে তিনি দুটি সিজনে তাঁক লাগানো অভিনয় দিয়ে সকলের মনজয় করেছিলেন। অ্যামব্রোস স্পেলম্যানের ভূমিকায় তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। ‘হেটি ফেদার’, ‘কিলড বাই মাই ড্যাড’ এবং ‘জেন ভি’-এর মতো টিভি শো’লোর মাধ্যমে তিনি ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয় তারকা হয়ে ওঠেন। প্রিয় তারকাকে হারিয়ে শোকাহত অনুরাগীরা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.