Sohini-র মুখে প্রতিশোধের রক্ত! সামনে এল পরিচালক Anirban-র 'মন্দার'র প্রথম ঝলক

৭ অক্টোবর অভিনেতার জন্মদিন, আর তার ঠিক একদিন আগে মহালয়াতে প্রযোজনা সংস্থা SVF-র তরফে সামনে আনা হয়েছে ওয়েব সিরিজ 'মন্দার' (Mandaar)এর টিজার। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 7, 2021, 02:25 PM IST
Sohini-র মুখে প্রতিশোধের রক্ত! সামনে এল পরিচালক Anirban-র 'মন্দার'র প্রথম ঝলক

নিজস্ব প্রতিবেদন : ''সাগর, অতল গভীর সাগর, এই সাগরের কোন মাছ কখন কোন মাছকে খাইলিবে, সেটা সাগরের কোনও মাছ জানেনে।'' 'মন্দার'-এর টিজারের শুরুতে এভাবেই উঠে এল প্রতিশোধ ও রক্ত-লালসার কথা। প্রথম পরিচালিত ওয়েব সিরিজের ঝলকেই চমকে দিলেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)।  ৭ অক্টোবর অভিনেতার জন্মদিন, আর তার ঠিক একদিন আগে মহালয়াতে প্রযোজনা সংস্থা SVF-র তরফে সামনে আনা হয়েছে ওয়েব সিরিজ 'মন্দার' (Mandaar)এর টিজার। 

এর আগে নাটকের মঞ্চে পরিচালক হিসাবে পাওয়া গিয়েছে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)কে। তবে সিনেমার পর্দা কিংবা ওয়েব দুনিয়ার জন্য প্রথমবার পরিচালনায় হাত দিয়েছেন তিনি। তবে বেশ বুঝিয়ে দিলেন প্রথমবার পরিচালকের আসনে বসলেও হাসতে হাসতে দশগোল দিতে পারেন। টিজারের প্রতিটা শটেই মিলল দক্ষতার ইঙ্গিত।

'মন্দার'-এ শেক্সপিয়রের (William Shakespeare) 'ম্যাকবেথ' অবল্বনে প্রতিহিংসার গল্প বুনেছেন অনির্বাণ। প্রেক্ষাপট গেইলপুর। বেশকয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় মন্দারের মোশন পোস্টার শেয়ার করে লিখেছিলেন, 'প্রতিশোধ, রাক্ষস, কালঘুম...মন্দার'। আর সেই ঝলকই যেন টিজারেও উঠে এল। যেখানে লেডি ম্যাকবেথের আদলে তৈরি চরিত্রে দেখা যাবে সোহিনী সরকারকে। রয়েছেন অভিনেতা দেবাশিস মণ্ডল। টিজারে মাত্র কয়েক সেকেন্ডের জন্য রক্তলাগা মুখে দেখা যায় সোহিনীকে। 

আরও পড়ুন-'নোবেল মানসিকভাবে অসুস্থ, নারী ও মাদকে আসক্ত', বিবাহ-বিচ্ছেদের নোটিস গায়কের স্ত্রীর

'মন্দার' (Mandaar)এর টিজার ইঙ্গিত দেয়, এটি একটি ডার্ক থ্রিলার হতে চলেছে। তবে বাকি চমকের জন্য ওয়েবসিরিজটি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.