দুর্ঘটনার খারাপ অভিজ্ঞতা ভুলে ফের বাইক নিয়ে বাইপাসে Anindya Chatterjee

শুধু কাজে ফেরাই নয়, এবার ফের একবার বাইক নিয়ে বেরিয়েও পড়লেন অনিন্দ্য। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 11, 2021, 01:15 PM IST
দুর্ঘটনার খারাপ অভিজ্ঞতা ভুলে ফের বাইক নিয়ে বাইপাসে Anindya Chatterjee

নিজস্ব প্রতিবেদন : গত মাসেই বাইক দুর্ঘটনায় গুরুতর চোট পেয়েছিলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। বেশকিছুদিন হল সুস্থ হয়ে ফের কাজে ফিরেছেন অভিনেতা। শুধু কাজে ফেরাই নয়, এবার ফের একবার বাইক নিয়ে বেরিয়েও পড়লেন অনিন্দ্য। আর একথা অনিন্দ্য (Anindya Chatterjee) নিজেই টুইট করে অনুরাগীদের জানিয়েছেন। 

শনিবার টুইটারে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) লেখেন, ''গত মাসে দুর্ঘটনার পর আবারও বাইকে ফিরে এসেছি। স্যাডলে ফিরে আসা খুব ভাল। তবে এটাকে অবশ্যই আমি  আরামদায়ক অভিজ্ঞতা বলব না, কিন্তু কোথাও তো গিয়ে শুরু করতে হয়।

আরও পড়ুন-হিরো আলমকে Manike Mage Hithe শেখাতে উদ্যোগী খোদ ইওহানি! তারপর? মশকরা Rudranil-র

গত অগস্টেই বাইপাসের ধারে দুর্ঘটনার কবলে পড়েন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। জানা যায়, নিজের বাইক নিয়ে বাইপাসে বের হয়েছিলেন তিনি, পিছন থেকে আসা একটি গাড়ি তাঁকে ধাক্কা মারে। তখনও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছিলেন, তাঁর ভালোই চোট লেগেছে। শরীরের নিম্নাংশের টিস্যু ছিঁড়ে গিয়েছে। চিকিৎসকরা তাঁকে বিশ্রামে থাকতে বলেছেন। তবে বেশকিছুদিন হল সুস্থ হয়ে কাজে ফিরেছেন তিনি। বেশকিছু বাংলা ছবির শ্যুটিংও সেরে ফেলেছেন অভিনেতা। অরিন্দম শীলের 'খেলা যখন', রাজর্ষি দের 'মায়া'-এবং উজ্জ্বল বসুর একটি ছবিতে সোহিনী সরকারের সঙ্গে দেখা যাবে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)কে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.