'লাইফ ইন অ্যা মেট্রো'র সিকুয়েলের শ্যুটিংয়ে হুগলির চুঁচুড়া অভিষেক বচ্চন

 রবিবার এই ছবির শ্যুটিংয়ে দেখা গেল অভিষেক বচ্চনকে। 

Updated By: Oct 28, 2018, 09:36 PM IST
'লাইফ ইন অ্যা মেট্রো'র সিকুয়েলের শ্যুটিংয়ে হুগলির চুঁচুড়া অভিষেক বচ্চন

নিজস্ব প্রতিবেদন: অনুরাগ বসুর ছবি 'লাইফ ইন অ্যা মেট্রো'র সিকুয়েলের শ্যুটিং শুরু করে দিয়েছেন অভিষেক বচ্চন। রবিবার এই ছবির শ্যুটিংয়ে দেখা গেল অভিষেক বচ্চনকে। আর কোথায় এই ছবির শ্যুটিং হল জানেন? খোদ এই বাংলার বুকে। 

রবিবার হুগলির চুচুড়ায় লাইফ ইন অ্যা মেট্রো'র সিকুয়েলের শ্যুটিং করতে দেখা যায় জুনিয়র বচ্চনকে। এদিন শ্যুটিংয়ের সময় Zee ২৪ ঘণ্টার ক্যামেরায় ধরা পড়েন অভিষেক। তাঁকে দেখতে উপচে পড়ে মানুষের ভিড়। কড়া নিরাপত্তার মধ্যেই চলে ছবি শ্যুটিং। 

আরও পড়ুন-দুর্গাপুজোয় তনুশ্রী দত্তর ধুনুচি নাচের ভিডিও ভাইরাল

আরও পড়ুন-পুজোয় ছুটি কাটাতে কেরল গিয়েছিলেন সন্দীপ্তা, দেখুন ছবি

এদিকে অভিষেক এই ছবির শ্যটিং শুরু করলেও এই ছবিতে কাজ করতে পারছেন না পরিণীতি চোপড়া। শোনা যাচ্ছে পরিণীতির নাকি এই ছবির ক্রিপ্ট ভীষণ পছন্দ ছিল। এই ছবিতে কাজ করারও ভীষণ ইচ্ছে ছিল তাঁর। তবে 'কেশরী' ও 'জাবারিয়া জোড়ি' শ্যুুটিংয়ের ব্যস্ত থাকায় তিনি এই ছবিতে সময় দিতে পারছেন না। তাই  পরিচালক অনুরাগ বসুর লাইফ ইন অ্যা মেট্রো ছবির কাজ তাঁকে ছাড়তে হয়েছে। প্রসঙ্গত এই ছবিতে অভিষেকের বিপরীতে ইসলিয়ানা ডি'ক্রুজ-এর কাজ করার কথা শোনা যাচ্ছিল। পাশাপাশি করিনা, সইফ আলি খান, অর্জুন কাপুরের নামও শোনা যাচ্ছিল এই ছবির জন্য।

প্রসঙ্গত অনুরাগ বসুর ২০০৭ সালে মুক্তি প্রাপ্ত 'লাইফ ইন অ্যা মেট্রো' ছবিটি বক্স অফিসে ভালো সাফল্য পেয়েছিল। সেই ছবিতে দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াত, কঙ্কনা সেন শর্মা, শিল্পা শেঠি, নাফিসা আলি, ইরফান খানের মত তারকাদের।

আরও পড়ুন-প্রিয়াঙ্কা অতীত, ফের সন্দীপ্তার ঘনিষ্ঠ রাহুল!

.